ক্যাপশন : ইসলামী আন্দোলন বাংলাদেশ এর হাজীগঞ্জ উপজেলা শাখার নব-গঠিত কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান জেলা সেক্রেটারী কে.এম ইয়াছিন রাশেদ সানী। -মানবখবর

মোহাম্মদ হাবীব উল্যাহ্
ইসলামী আন্দোলন বাংলাদেশ এর হাজীগঞ্জ উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। গতকাল রোববার বিকালে হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর চাঁদপুর জেলা সেক্রেটারী কে.এম ইয়াছিন রাশেদ সানী। তিনি নেতৃবৃন্দের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন।
সম্মেলনে ৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করে এবং জেলা নেতৃবৃন্দের সাথে সমন্বয়ের মাধ্যমে আগামি ২০ ফেব্রুয়ারীর মধ্যে ৩৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশনা দেন, কে.এম ইয়াছিন রাশেদ সানী। এরপর তিনি নব-গঠিত কমিটির সভাপতি ও সেক্রেটারীসহ উপস্থিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান।
নব-গঠিত কমিটির সভাপতি হলেন, আলহাজ্ব মুহাম্মদ জামাল উদ্দিন মিয়াজী, সহ-সভাপতি মাহতাব হোসেন চৌধুরী ও মুফতি শরীফুল ইসলাম, সেক্রেটারী হাফেজ শাহাদাত হোসেন প্রধানীয়া, জয়েন সেক্রেটারী মো. কামাল গাজী, সাংগঠনিক সম্পাদক মাও. নূরে আলম সিদ্দিক, সহ-সাংগঠনিক সম্পাদক মাও. আব্দুল কাদের, অর্থ বিষয়ক সম্পাদক মো. জহিরুল ইসলাম এবং ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মো. নেছার উদ্দিন।
শপথ শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর উপদেষ্টা সদস্য ও হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের সাবেক পেশ ইমাম ও খতিব মাও. রফিক আহমাদ। এর আগে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর জেলা অর্থ-বিষয়ক সম্পাদক আলহাজ্ব মামুনুর রশিদ বেলাল, হাজীগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা মুফতি আব্দুল মান্নান ও সদস্য আলহাজ্ব মোরশেদ আলম।
ইসলামী আন্দোলন বাংলাদেশ এর হাজীগঞ্জ উপজেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দ্বীনি সংগঠনের উপজেলা সেক্রেটারী আলহাজ্ব খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক মাও. আব্দুল কুদ্দুস, ইসলামী যুব আন্দোলনের উপজেলা সভাপতি মাও. শাহাদাত হোসেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উপজেলা সভাপতি হাফেজ মো. শাহজালাল মোল্লা, সেক্রেটারী হাফেজ মুকবুল হোসাইন।
অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের উপজেলা সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন আকন, ইসলামী শ্রমিক আন্দোলনের উপজেলা সভাপতি আকতার হোসেন নিপু, সেক্রেটারী মোশারফ হোসেন মনা। এ সময় উপজেলা, পৌর ও ইউনিয়ন থেকে আসা ইসলামী আন্দোলন, ইসলামী যুব আন্দোলন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ও ইসলামী শ্রমিক আন্দোলনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Share This post