• বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন

চাঁদপুরের ৫টি আসনেই নৌকার জয়

আপডেটঃ : রবিবার, ৭ জানুয়ারি, ২০২৪

মুনছুর আহমেদ বিপ্লব
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুরের ৫টি সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

রবিবার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। বিকাল ৪টা থেকে ভোট গণনা শেষে রাত সোয়া ১০টায় আসনগুলোর ফলাফল ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক (ডিসি) কামরুল হাসান।

প্রাপ্ত ফলাফলে-চাঁদপুর-১ (কচুয়া): আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ড. সেলিম মাহমুদ পেয়েছেন ১ লাখ ৫১ হাজার ৩৮৩ ভোট। ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ সেলিম প্রধান চেয়ার প্রতীক ৫৭৩৪ ভোট এবং জাসদের সাইফুল ইসলাম মশাল প্রতীক ৩৮৪৬ ভোট।

চাঁদপুর-২ (মতলব উত্তর ও মতলব দক্ষিণ): আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া পেয়েছেন ১লাখ ৮৫ হাজার ৯৯৯ ভোট। তার প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র ঈগল প্রতীক এম. ইসফাক আহসান পেয়েছেন ২১ হাজার ৩৩৫ ভোট।

চাঁদপুর-৩ (সদর ও হাইমচর): আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ডাঃ দীপু মনি পেয়েছেন ১লাখ ৮ হাজার ১৬৬ ভোট। তার প্রতিদ্বন্দ্বি প্রার্তী ঈগল প্রতীকে ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়া পেয়েছেন ২৪হাজার ১৯৭ ভোট।

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ): আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মুহম্মদ শফিকুর রহমান পেয়েছেন ৩৬ হাজার ৪৫৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীক ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়া পেয়েছেন ৩৫ হাজার ৪২৫ ভোট।

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ ও শাহরাস্তি): আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মেজর (অব.) রফিকুল ইসলাম পেয়েছেন ৮৪ হাজার ১৭ ভোট। প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী গাজী মাঈনুদ্দিন ঈগল প্রতীক পেয়েছেন ৩৮ হাজার ১৫৫ ভোট।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…