• মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন

হাজীগঞ্জে সাংবাদিক হাবিবুর রহমানের মায়ের মৃত্যু

আপডেটঃ : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও হাজীগঞ্জ প্রেসকাবের প্রতিষ্ঠাতা সদস্য সাংবাদিক হাবিবুর রহমানের মা ফাতেমা খাঁনের দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সকাল ৯টায় নিজ বাড়িতে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে সোমবার দিবাগত রাত সাড়ে ১১টায় তিনি তাঁর বড় জামাতার বাড়ি ফরিদগঞ্জ উপজেলার কৃষ্ণপুর গ্রামের দেওয়ান বাড়িতে বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন।
নিহত ফাতেমা খাঁন হাজীগঞ্জ পৌরসভাধীন দক্ষিণ বলাখাল গ্রামের মজুমদার বাড়ির মরহুম মাওলানা ইয়াকুব আলীর স্ত্রী। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। তিনি চার ছেলে ও তিন মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার স্বামী মরহুম মাওলানা ইয়াকুব আলী চাঁদপুর সদর উপজেলার শাহতলি কামিল মাদরাসা ও হাজীগঞ্জের রামচন্দ্রপুর ফাজিল (ডিগ্রি) মাদরাসার আরবি প্রভাষক ছিলেন।
নিহতের ছেলে সাংবাদিক হাবিবুর রহমান জানান, তার মা ফাতেমা খাঁন সোমবার দিবাগত রাতে ফরিদগঞ্জ উপজেলার কৃষ্ণপুর গ্রামের দেওয়ান বাড়িতে বড় বোনের বাসায় বেড়াতে গিয়ে বার্ধক্যজনিত কারণে মারা যান। এরপর মঙ্গলবার সকাল ৬টায় ওই বাড়িতে তার মায়ের প্রথম জানাযা এবং একই দিন সকাল ৯টায় নিজ বাড়ি হাজীগঞ্জ পৌরসভার দক্ষিণ বলাখাল দ্বিতীয় জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এ দিকে সাবেক কাউন্সিলর ও সাংবাদিক হাবিবুর রহমানের মা ফাতেমা খাঁনের মৃত্যুতে শোক প্রকাশ করে নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আল লিপন, হাজীগঞ্জ প্রেসকাব, হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতি, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন সুধীজন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…