মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ ও হাজীগঞ্জ পৌরসভাধীন ১১টি পূজামন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে মতবিনিময় করেছেন পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন। মঙ্গলবার সকাল ১১টায় পৌর সভাকক্ষে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।
সভায় চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমের পক্ষে এবং পৌরসভার পক্ষ থেকে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের হাতে আর্থিক অনুদানের চেক ও পূজা মন্ডপস্থলের জন্য শুভেচ্ছা ব্যানার প্রদান করেন, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন।
এ সময় সভাপতির বক্তব্যে পৌর মেয়র বলেন, করোনভাইরাসের বিস্তার ও প্রতিরোধে পূজামন্ডপে আসা হিন্দু ধর্মালম্বী ও মন্দিরের ভক্তবৃন্দের স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে হবে। এ ক্ষেত্রে সরকারি নির্দেশনা এবং বাংলাদেশ পূজা উদযাপন কমিটির ২৬টি নির্দেশনা মেনে চলতে হবে। শান্তিপূর্ণ পরিবেশে দূর্গাউৎসব পালনে পৌরসভার সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে বলে নিশ্চিত করেন পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন।
পৌর সচিব মুহাম্মদ নূর আজম শরীফের সঞ্চালনায় মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, পৌর প্যানেল মেয়র-১ রায়হানুর রহমান জনি, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর এজিএম আব্দুল মালেক, পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী (বিদ্যুৎ) মো. মাহবুবর রহমান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রুহিদান বনিক ও সাধারণ সম্পাদক সমির লাল দত্ত।
পূজা মন্ডপ কমিটির পক্ষ থেকে থেকে বক্তব্য রাখেন, লিটন পাল, শ্রী শ্রী রামকৃষ্ণ সেবাশ্রম ও দি বিবেকানন্দ বিদ্যাপীঠ পূজা মন্ডপের নিহার রঞ্জন হালদার মিলন, শ্রী শ্রী রাজা লক্ষ্মী নারায়ন জিউর আখড়ার ত্রিনয়নি সংঘের দুলাল চন্দ্র দাস, সার্বজনিন দূর্গা মন্দির ও পূজামন্ডপ জমিদার বাড়ির প্রিয়লাল দেবনাথ, বলাখাল চৌধুরী বাড়ি পূজাম›ডপের সুখেন্দ্র রায় চৌধুরী সুন্টি প্রমুখ।
এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুদ মজুমদার, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবু নাছের আদনান, পৌরসভার সকল কাউন্সিলর ও কর্মকর্তাবৃন্দ এবং উপজেলা পূজা উদযাপন পরিষদের অন্যান্য নেতৃবৃন্দ, পৌরসভাধীন ১১টি পূজামন্ডপের কমিটির নেতৃবৃন্দসহ জাতীয় ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

Share This post