কচুয়া: কচুয়ার তালতলী গ্রামে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ করছেন চেয়ারম্যান পদপ্রার্থী মো. কবির হোসেন।

জিসান আহমেদ নান্নু, কচুয়া ॥
আগামী ২০ অক্টোবর অনুষ্ঠিতব্য কচুয়া উপজেলার ১০নং গোহট উত্তর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মো. কবির হোসেন গনসংযোগ ও প্রচার প্রচারণা করে যাচ্ছেন। গতকাল রবিবার দিনব্যাপি ওই ইউনিয়নের তালতলী, মিয়ারবাজার, বুরগী, হাসিমপুর, নাউলাসহ বিভিন্ন গ্রামে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ, লিফলেট বিতরণের পাশাপাশি সাধারন ভোটারদের সাথে কুশল বিনিময় করেন।
প্রচারণাকালে কবির হোসেন বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা র্মাকায় ভোট দেয়ার আহবান জানান তিনি। তিনি বলেন, নির্বাচিত হলে প্রয়াত ইউপি হাজী আব্দুল হাই মুন্সীর অসমাপ্ত কাজ সম্পন্ন করে সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে একটি আধুনিক ইউনিয়ন গঠনে কাজ করবো।
এসময় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মনির হোসেন, সাবেক ইউপি সদস্য মো. আলী আকবর, যুবলীগ নেতা পংকির চৌধুরী, আওয়ামী লীগ নেতা আবুল হোসেন মাষ্টার, ডা. আবুল বাশার, ইউনিয়ন ছাত্রলীগ নেতা সিজান সরকার, ফয়সাল ভূঁইয়া, মো. আহসানসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Share This post