• মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন

কচুয়ায় ভোট কারচুপির অনিয়মের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

আপডেটঃ : শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
কচুয়ায় ইউপি নির্বাচনে ভোট কারচুপি,কেন্দ্র দখল ও বিভিন্ন অনিয়মের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে পরাজিত ৪ প্রার্থীসহ এলাকাবাসী। শুক্রবার বিকালে উপজেলার পাথৈর ইউনিয়নের ২নং ওয়ার্ডের এলাকাবাসীর আয়োজনে ঘন্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে। প্রতিবাদ বিক্ষোভ মিছিলটি আটোমোর এলাকার বিভিন্ন গ্রামে প্রদক্ষিন শেষে আটোমোর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে মিলিত হয়।
এসময় বক্তব্য রাখেন, ইউপি সদস্য প্রার্থী মোজাফফর হোসেন মাজু পাটওয়ারী,শরীফ মুন্সী,আবর আলী,তাজির প্রধান,মহিলা সদস্য প্রার্থী মায়ানুর আক্তার, স্থানীয় এলাকাবাসী উজ্জ্বল পাটওয়ারী,শাহিন পাটওয়ারী,কিরন পাটওয়ারী,তারেক পাটওয়ারী,সাবেক ইউপি সদস্য খোরশেদ আলম সহ আরো অনেকে।
বক্তারা বলেন, ২নং ওয়ার্ড আটোমোর গ্রামের ৫জন ইউপি সদস্য প্রার্থী ছিলেন। কিন্তু দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসারের যোগসাজশে অপর মেম্বার প্রার্থী বাবুল মিয়াজীকে ভোট কারচুপি করে নির্বাচিত করেন। প্রকৃত পক্ষে তালা প্রতীকে মোজাফফর হোসেন মাজু পাটওয়ারী অধিক ভোট পায়। কিন্তু দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার কামরুজ্জামান ও অপর প্রার্থী বাবুল মিয়াজীর যোগসাজশে ভোট কারচুপি করে তাকে নির্বাচিত করে। তাই ওই ওয়ার্ডে পূনরায় সকল ইউপি সদস্য প্রার্থীদের ভোট গননা করে পূনরায় ভোট গ্রহনের আহ্বান জানান তারা। তারা আরো বলেন, বিষয়টি সমাধান না হলে বাবুল মিয়াজীকে তার দায় নিতে হবে এবং তাকে অবাঞ্চিত করা হবে।
এব্যাপারে ইউপি সদস্য বাবুল মিয়ার বক্তব্য জানতে তার ব্যবহৃত মোবাইলে ফোন রিচিভ না করায় তাকে পাওয়া যায়নি। এসময় মানববন্ধনে ৪ প্রার্থী,কর্মী সমর্থকসহ কয়েক হাজার লোকজন উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…