• মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন

কচুয়ায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

আপডেটঃ : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩

কচুয়া প্রতিনিধি:
চাঁদপুরের কচুয়ায় যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। মঙ্গলবার সকালে কচুয়া উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ বঙ্গবন্ধু চত্বরে জাতির জনকের প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, পুলিশ প্রশাসন, স্বাস্থ্য কমপ্লেক্স,কচুয়া প্রেসক্লাব, বিভিন্ন দপ্তরসহ সর্বস্তরের মানুষ পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

এসময় উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির,এসিল্যান্ড ইবনে আল জায়েদ হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম,মুক্তিযোদ্ধা আব্দুল মবিন,জাবের মিয়া,কচুয়া প্রেসক্লাবের সভাপতি আলমগীর তালুকদার,ওসি মোহাম্মদ ইব্রাহিম খলিল,জেলা পরিষদের সদস্য তৌহিদুল ইসলাম খোকা,পৌর আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সোহেল ভূঁইয়া,কচুয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুজন পোদ্দারসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও সাংবাদিক সুধীজন শিক্ষক শিক্ষার্থী এবং উপজেলা আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে পতাকা উত্তলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, দোয়া মোনাজাতসহ বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও নিহত পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয় এবং বিভিন্ন প্রতিযোগিতা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন অতিথিবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…