• মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

কচুয়ায় কেন্দ্রীয় আ‘লীগ নেতার বিলবোর্ড ফেস্টুন ছিড়েছে দুর্বৃত্তরা

আপডেটঃ : সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩

কচুয়া প্রতিনিধি:
চাঁদপুরের কচুয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদের বিভিন্ন সড়কের সাটানো বিলবোর্ড ও ফেস্টুন ছিড়েছে দুর্বৃত্তরা। গত কয়েকদিন ধরে কচুয়া উপজেলার বিভিন্ন সড়কের মোড় এলাকায় এসব বিলবোর্ড ও ফেস্টুন ছিড়ে পড়ে আছে। বিশেষ করে কচুয়ার কড়ইয়া মোড়,আকানিয়াসহ বিভিন্ন স্থানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছবি সম্বলিত সাটানো বিলবোর্ড কে বা কারা ছিড়ে ফেলেছ। এ ঘটনায় ড. সেলিম মাহমদের কর্মী-সমর্থদের মাঝে চরম ক্ষোভ ও অসন্তুষ্টি প্রকাশ করেন।
ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান জানান, রাজনীতিতে প্রতিযোগিতা থাকবে,তবে প্রতিহিংসা নয়। যারা এ ধরনের কাজ করেছে এটা দু:খজনক ও নিন্দনীয় ঘটনা। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের আইনের মাধ্যমে এনে শাস্তির দাবি জানান তিনি।
ড. সেলিম মাহমুদের একান্ত ব্যক্তিগত সহকারি জোবায়ের তালুকদার বলেন, রাতের আধারে যারা এ ন্যাক্কারজনক কাজটি করিয়েছে এটার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই। যেখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং কেন্দ্রীয় নেতা ড. সেলিম মাহমুদের ছবি সম্মিলিত বিলবোর্ড সাটানো ছিলো। যারা বিলবোর্ড ও ফেস্টুন ভাঙচুর ও ছিড়েছে তাদের খুজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…