• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন

কচুয়ায় ৫বাড়ির রাস্তা বন্ধ করে দিলেন পরাজিত ইউপি সদস্য প্রার্থী

আপডেটঃ : শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
কচুয়ায় গত বুধবার ইউপি নির্বাচনে পরাজিত হয়ে পাঁচ বাড়ির লোকজনের চলাচলের ৩টি রাস্তা বন্ধ করে দিলেন পরাজিত প্রার্থী মোজাম্মেল হক ও তার সমর্থকরা। বৃহস্পতিবার সাচার ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রাগদৈল গ্রামে গাছের ডাল ও বাঁশ দিয়ে ওই সরকারি রাস্তা বন্ধ করে দেন বলে জানিয়েছেন এলাকাবাসী।
রাগদৈল গ্রামের মোয়াজ্জেম হোসেন,জাকির হোসেন,শহীদুল ইসলাম,আবু হানিফ ও কাউছারসহ আরো অনেকে জানান, ৫ জানুয়ারি অনুষ্ঠিত ইউপি নির্বাচনে ৫নং ওয়ার্ডের ৯জন প্রার্থী প্রতিদ্ধন্ধিতা করেন। তন্মধ্যে এম আব্দুর রহমান (এমএ) ফুটবল প্রতীকে জয়ী হয়। প্রতিদ্ধন্ধি পরাজিত প্রার্থী মোজাম্মেল হক আপেল প্রতীকে পরাজিত হয়ে ক্ষুব্ধ হয়ে বৃহস্পতিবার ওই প্রার্থীর ছেলে আজহার,রফিক, নাতী তুহিন,পারভেজ ও স্বপনকে নিয়ে ৫ বাড়ির যাতায়াতের পথ বন্ধ করে দেয়। এতে দৈনন্দিন কৃষিকাজ সহ যাতায়াতে চরম ভোগান্তিতে পড়ে এলাকাবাসী। গৃহবন্ধী হয়ে পড়া ওই এলাকাবাসী যাতায়াতের পথ খুলে দিতে প্রশাসনের সহযোগিতা চেয়েছেন ।
পরাজিত ইউপি সদস্য প্রার্থী মোজাম্মেল হক মুঠোফোনে বলেন, এটা বাড়ির লোকজনের বিষয়। ব্যক্তিগত জায়গা হাওয়ায় বাড়ির লোকজন পথ বন্ধ করে দিয়েছে। তিনি আরো জানান, ওই বাড়ির লোকজন আমার কাছ থেকে টাকা নিয়ে ভোট দেয়নি।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…