মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জে বর্ণাঢ্য ও ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে পৌরসভা ছাত্রলীগ। শুক্রবার সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন এবং বিকাল ৩টায় বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ দিন বিকালে র‌্যালীটি হাজীগঞ্জ পশ্চিম বাজার থেকে বের হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। আলোচনা সভায় টেলিকনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, হাজীগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ সৈয়দ আহম্মদ খসরু, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলহাজ¦ জসিম উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি মো. জহির উদ্দিন মিয়াজী, সাধারণ সম্পাদক সাদ্দাম খাঁন প্রমুখ।
পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল আলম বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বির উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ¦ মো. সেলিম মিয়া, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক জহিরুল ইসলাম মামুন, আহবায়ক মাসুদ ইকবাল ও যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম।

এ সময় অতিথি হিসাবে বড়কুল পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ হাসেম, সাবেক ছাত্রনেতা জাহিদুর রহমান জাহিদসহ পৌর ও সকল ওয়ার্ড ছাত্রলীগের কার্যকরি কমিটির নেতৃবৃন্দ এবং পৌরসভা ও উপজেলার বিভিন্ন স্থান থেকে আগত কয়েক শতাধীক ছাত্রলীগের নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

Share This post