হাজীগঞ্জ প্রতিনিধিঃ

হাজীগঞ্জের কালচোঁ দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান মজুমদারের বিরুদ্ধে বিএনপি-জামায়াতের করা মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন মিকনের সভাপতিত্বে শনিবার সকালে ওই ইউনিয়নের রামপুর বাজারস্থ ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সম্মুখে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগের যৌথ আয়োজনে এই মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তারা এই মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অনতিবিলম্বে মামলা প্রত্যাহারের আবেদন জানান। এবং তদন্ত সাপেক্ষে মিথ্যা মামলার বাদী ইউনিয়ন বিএনপি নেতা মনির হোসেন বেপারীর বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণে আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি সু-দৃষ্টি কামনা করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, গত ১৪ মে কালচোঁ দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিসুর রহমান মজুমদারসহ তিনজনের বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় একটি মিথ্যা মামলা দায়ের করেন ইউনিয়ন বিএনপি নেতা মনির হোসেন বেপারী। অথচ ঘটনাস্থলে তিনি ছিলেন না।

আনিসুর রহমান মজুমদার ওই দিন এবং ওই সময়ে (মামলায় উল্লেখিত ঘটনার সময়) ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম ও হারুন বকাউলের একটি পারিবারিক সালিশি বৈঠকে মাড়ামূড়া গ্রামে অবস্থান করছিলেন।

ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নজরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা জিয়াউর রহমান, লিটন মজুমদার, দুলাল আলম, বদিউল আলম মজুমদার, খোকন তালুকদার, মাহফুজুর রহমানসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, ইউনিয়ন যুবলীগ নেতা সোহাগ খলিফা, ইলিয়াছ সর্দার, ছাত্রলীগ নেতা তামিম মিজি, মুশফিক রাশেদ ও ইসমাঈল হোসেন শুভসহ ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগ, ছাত্রলীগ এবং অঙ্গ-সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

Share This post