• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

হাজীগঞ্জ প্রেসক্লাবে পিপিই দিলো সাংবাদিক জাহাঙ্গীর আলম হৃদয়

আপডেটঃ : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০

নিজস্ব প্রতিনিধিঃ

হাজীগঞ্জে করোনা সংকটে গনমাধ্যমকর্মীদের পেশাগত দায়িত্ব পালনে সুরক্ষার জন্য অপরূপা নাট্যগোষ্ঠির পক্ষ হতে হাজীগঞ্জ প্রেসক্লাবে ২০ পিস ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) প্রদান করেছেন শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠির প্রতিষ্ঠাতা সাংবাদিক ও নাট্যকার মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়।

শুক্রবার (২৪ এপ্রিল)  সাপ্তাহিক সকলের কন্ঠের প্রধান সম্পাদক, দৈনিক চাঁদপুর প্রবাহ ও ফোকাস মোহনা ডটকমের নিজস্ব প্রতিনিধি ফয়েজ আহমেদ হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও সাপ্তাহিক আমার কণ্ঠ পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মোঃ কামাল হোসেন এর হাতে এই সুরক্ষা সামগ্রী তুলে দেন।

জানা যায়, মরনঘাতি কোভিড-১৯ সংক্রমণ ঝুঁকি নিয়ে হাজীগঞ্জে কর্মরত সাংবাদিকরা প্রতিদিন সংবাদ সংগ্রহের জন্য উপজেলার এ প্রান্ত হতে অপর প্রান্তে ছুটে বেড়াতে হয়। এতে সংবাদকর্মীদের পাশাপাশি তাদের পরিবারের সদস্যদের সংক্রমণ ঝুঁকি থাকায় শাহরাস্তি অপরূপা নাট্যগোষ্ঠী ও রিয়াদ বাংলাদেশ থিয়েটারের প্রতিষ্ঠাতা সভাপতি, চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য, শাহরাস্তি প্রেসক্লাবের সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, মোহনা টেলিভিশনের স্টাফ রিপোর্টার, সৌদি আরব রিয়াদ ঢাকা মেডিকেল সেন্টারের পাবলিক রিলেশন অফিসার, রিয়াদ প্রবাসী সেবা কেন্দ্র (ঊউঈ)অ২র – এর মার্কেটিং ডিরেক্টর -সাংবাদিক ও নাট্যকার, বিশিষ্ট টেলিভিশন অভিনেতা মোঃ জাহাঙ্গীর আলম হৃদয়য়ের ব্যক্তিগত অর্থায়নে হাজীগঞ্জ প্রেসক্লাবের সদস্যদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) প্রদান করা হয়েছে।

এ ব্যাপারে মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় মুঠোফোনে হাজীগঞ্জের গনমাধ্যম কর্মীদের ধন্যবাদ জানান এবং নবজাতক কন্যাসহ তার পরিবারের সদস্যদের জন্য দোয়া চান।

এ ছাড়া প্রবাসি সাংবাদিক জাহাঙ্গীর আলম হৃদয় কচুয়া প্রেসক্লাবে ১টি ল্যাপটপ, শাহরাস্তি প্রেসক্লাবে পিপিই প্রদান করেছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…