মোহাম্মদ হাবীব উল্যাহ্

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের চারবারের প্রাক্তন সংসদ সদস্য, বিশিষ্ট রাজনীতিবিদ ও শিক্ষানুরাগী, বিএনপির কেন্দ্রীয় কার্য-নির্বাহী কমিটির সদস্য এম.এ মতিন (মতিন স্যার) মারা গেছেন (ইন্নালিল্লাহে ওয়া…রাজেউন)।

আজ সকাল ৯টা ০৫ মিনিটে বার্ধক্যজনিত কারনে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮৪ বছর।

নিহত এম.এ মতিন চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় গ্রামের মুন্সী বাড়ীর খাঁন সাহেব মরহুম জুনাব আলীর মুন্সীর ছেলে। মৃত্যুকালে তিনি এক ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এর আগে প্রাক্তণ সাংসদ এম.এ মতিন গত দুইমাস যাবৎ বার্ধক্যজনিত কারনে অসুস্থ ছিলেন। সবশেষে তাঁর শারিরিক অবস্থার অবনতি হলে তাঁকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। এবং সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে মারা যান।

উল্লেখ্য, হাজীগঞ্জ-শাহরাস্তির মানুষের কাছে মতিন স্যার হিসেবে খ্যাত এমএ মতিন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির প্রার্থী হিসেবে তিনি সংসদীয় আসন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) থেকে চারবার প্রতিনিধিত্ব করেছেন।

এছাড়া তিনি উপজেলা চেয়ারম্যান ও হাজীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন। তিনি হাজীগঞ্জ পাইলট হাই স্কুলে (বর্তমানে হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজ) শিক্ষকতা করেছেন।

Share This post