• রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

শাহরাস্তিতে নাহিয়ান রাজু’র বাবার মৃত্যুতে কেন্দ্রীয় যুবদলের শোক

আপডেটঃ : শুক্রবার, ১২ জানুয়ারি, ২০২৪

অনলাইন নিউজ ডেস্ক :

চাঁদপুরের শাহরাস্তি পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক ও সাবেক ছাত্রনেতা জুবায়ের আল নাহিয়ান রাজু’র বাবা হাজী আবু বকর মো. ফয়েজ উল্যা মিয়াজীর মৃত্যুতে শোক জানিয়েছে, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটি।

বুধবার (১০ জানুয়ারি) যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন গভীর শোক জানিয়ে দুঃখ প্রকাশ করেন।

এদিন যুবদলের সহ-দফতর সম্পাদক মিনহাজুল ইসলাম ভূইয়া স্বাক্ষরিত কেন্দ্রীয় যুবদলের এক শোকবার্তায় যুবদলের সভাপতি ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নাহিয়ানের বাবার মৃত্যুতে এ শোকপ্রকাশ করেন।

শোকবার্তায় উল্লেখ করা হয়, শাহরাস্তি পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক জুবায়ের আল নাহিয়ান রাজু’র পিতা হাজী আবু বকর মোঃ ফয়েজ উল্যা মিয়াজী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন।

গত ১০ জানুয়ারি এক শোকবার্তায় নেতৃদ্বয় মরহুমের রূহের মাগফেরাত কামনা করে বলেন, সহযোদ্ধা জুবায়ের আল নাহিয়ান রাজু’র পিতার মৃত্যুতে তাঁর শোকাহত পরিবার-পরিজনদের মতো আমরাও গভীরভাবে সমব্যাথী।

মহান আল্লাহ তায়ালা মরহুমকে জান্নাতের সর্বোচ্চ শিখরে স্থান দিন এবং পরিবারের সদস্যদের ধৈর্যধারণের তৌফিক দিন (আমিন)।

উল্লেখ্য, গত ২৩ ডিসেম্বর বার্ধক্যজনিত জনিত কারণে শাহরাস্তি পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক ও সাবেক ছাত্রনেতা জুবায়ের আল নাহিয়ান রাজু’র বাবা হাজী আবু বকর মো. ফয়েজ উল্যা মিয়াজী মৃত্যুবরণ করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…