• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

নরসিংদীতে পুলিশ পরিচয়ে ছিনতাই, শাহরাস্তি যুবদল নেতা তানভীরসহ আটক ৪

আপডেটঃ : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩

 

শাহরাস্তি প্রতিনিধি
নরসিংদীতে পুলিশ পরিচয়ে পিস্তল দেখিয়ে ১৬ লাখ টাকা ছিনতাইকালে চাঁদপুরের শাহরাস্তি উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য সচিব ও বর্তমান উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক আতাহার আহমেদ তানভীরসহ ৩ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৭ এপ্রিল) বেলা ১১টার দিকে নরসিংদী পৌর শহরের বৌয়াকুড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। রায়পুরা উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার আক্কাস আলীর কাছ থেকে টাকা ছিনতাই করছিলো তারা। আটককৃতরা হলেন, নরসিংদী জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক রেহানুল ইসলাম ভূইয়া লেলিন (৩৬), ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সদস্য শোয়েব রায়হান (২৯), চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য সচিব বর্তমানে ছাত্রলীগ নামধারী কর্মী তানভীর আহমেদ (৩০), কামরুল হাসান মুহিত (২৯)। এরমধ্যে রেহানুল ইসলাম ভূইয়া লেলিনের বিরুদ্ধে অস্ত্র আইনসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে।

ভুক্তভোগী আক্কাস আলীর ছেলে ও প্রত্যক্ষদর্শী ইকবাল হোসেন বলেন, আমি ও আব্বা আমাদের সাহেবপ্রতাপ এলাকার বাড়ি থেকে গ্রামের বাড়ি বাঁশগাড়িতে জমি কেনার জন্য ১৬ লাখ টাকা নিয়ে অটোরিকশায় করে যাচ্ছিলাম। বৌয়াকুড় এলাকায় পৌঁছালে দুটি মোটরসাইকেলে করে ৪ জন আমাদের গতিরোধ করে। তারা নিজেদেরকে পুলিশ পরিচয় দিয়ে প্রথমে পুলিশের পরিচয়পত্র দেখিয়ে পিস্তল প্রদর্শন করে। পরে আমাদেরকে ভয় দেখিয়ে টাকার ব্যাগ নিয়ে যায়। এ সময় আমরা ডাক-চিৎকার শুরু করে তানভীর ও শোয়েব নামের দুজনকে ধরে ফেলি আর বাকি দুজন টাকা নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। এসময় লেলিন ও মুহিত তাদের ছাড়াতে এলে এ ঘটনায় তাদের সম্পৃক্ততাও পাওয়া যায়। এ ঘটনায় পুলিশ ৪ জনকে থানায় নিয়ে গেছে। আমরা নরসিংদী মডেল থানায় মামলার প্রস্তুতি নিচ্ছি।

নরসিংদী মডেল থানার এসআই অভিজিৎ বলেন, টাকা উদ্ধারের অভিযানে এখন রায়পুরায় আছি। আপাতত তিনজন আটক রয়েছে। অভিযান শেষে বিস্তারিত বলা যাবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…