• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

হাজীগঞ্জে হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগারের দোয়া ও ইফতার মাহফিল

আপডেটঃ : শনিবার, ১ মে, ২০২১

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় গ্রামে হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগারের উদ্যোগে ইফতার মাহফিল, বার্ষিক দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়। শনিবার বিকালে টোরাগড় ৭নং ওয়ার্ডে অনুষ্ঠিত বার্ষিক দোয়া শেষে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ স্থানীয় ও এলাকাবাসীর অংশ গ্রহণে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে দেশ ও জাতীর সমৃদ্ধি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, মাওলানা মাহমুদুল হাসান নিশান।
এর আগে তিনি কোরআন ও হাদিসের আলোকে আলোচনা করেন। বার্ষিক দোয়া ও মোনাজাত এবং ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আবু ছাইদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী কবির হোসেন কাজী, হাজীগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মো. আজাদ হোসেন।
বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, মো. দেলোয়ার হোসেন দুলাল মিয়াজীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগারের সভাপতি সাইফুল ইসলাম মিয়াজী ও সাধারণ সম্পাদক হান্নান তালুকদারের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত বার্ষিক দোয়া ও ইফতার মাহফিলে সার্বিক সহযোগিতা করেন, সংগঠনের সহ-সভাপতি ঈমান তালুকদার ও জীদু মজুমদার, সহ-সাধারণ সম্পাদক সাব্বির সরকার।
সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম জয়, প্রচার সম্পাদক হাবিবুর রহমান মিঠু, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিশু কাজী, শিক্ষা বিষয়ক সম্পাদক মোবারক হোসেন, সম্মানিত সদস্য হাছান তালুকদার, স্থায়ী কমিটির সদস্য মামুন তালুকদার ও রিপন সরকারসহ অন্যান্য সদস্যবৃন্দ।
উল্লেখ্য, হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগার একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। এই সংগঠনের সাথে জড়িত পৌরসভাধীন ৭ ও ৮নং ওয়ার্ডের (টোরাগড়-বদরপুর) গ্রামের কিছু তরুণ। প্রতিষ্ঠাকালীণ বছর থেকে হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগারের অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ, করোনাকালীণ সময়সহ অন্যান্য সময়ে অসহায় ও দরিদ্রদের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ এবং অন্যান্য মানবিক কাজ করে থাকে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…