• সোমবার, ২০ মে ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন

হাজীগঞ্জে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতির দাবীতে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি

আপডেটঃ : বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

হাজীগঞ্জ ব্যুরো
হাজীগঞ্জে ‘গণমাধ্যম সপ্তাহ’ এর রাষ্ট্রীয় স্বীকৃতি দাবীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে স্মারকলিপি দিয়েছে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) হাজীগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দ।  মঙ্গলবার সকালে কেন্দ্রিয় সরকারের প্রতিনিধি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর এই স্মারকলিপি প্রদান করা হয়।
এ দিন সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয়ে স্মারকলিপি তুলে দেন বিএমএসএফ এর চাঁদপুর জেলা আহ্বায়ক কমিটির সদস্য জাগরণ ও দ্য ডেইলি ট্রাইবুনালের চাঁদপুর জেলা প্রতিনিধি মনিরুজ্জামান বাবলু, হাজীগঞ্জ উপজেলার সভাপতি, কালের কন্ঠ ও চাঁদপুর কন্ঠের হাজীগঞ্জ ব্যুরো প্রধান কামরুজ্জামান টুটুল, সাধারণ সম্পাদক, প্রতিদিনের সংবাদ ও ইল্শেপাড়ের হাজীগঞ্জ ব্যুরো প্রধান মোহাম্মদ হাবীব উল্ল্যাহ।
এ সময় হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য ও বিএমএসফ’র উপজেলা শাখার কার্যকরি সদস্য, যুগান্তরের হাজীগঞ্জ প্রতিনিধি খালেকুজ্জামান শামীম ও চাঁদপুর দর্পণের হাজীগঞ্জ প্রতিনিধি সুজন দাস উপস্থিত ছিলেন। উল্লেখ্য, সারাদেশের ন্যায় হাজীগঞ্জ উপজেলায় ইউএনওদের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে বিএমএসএফ এর একই স্মারকলিপি প্রদান করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…