• রবিবার, ১৬ জুন ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

ঢাকাস্থ চাঁদপুর জেলা সমিতির সহ-সভপতি ইঞ্জি. আব্দুল মোতালেবকে সংবর্ধনা

আপডেটঃ : সোমবার, ৮ মার্চ, ২০২১

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
ঢাকাস্থ চাঁদপুর জেলা সমিতির নব নির্বাচিত সহ-সভাপতি ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষযক সম্পাদক ইঞ্জিনিয়ার,মুক্তিযোদ্ধা একেএম আব্দুল মোতালেবকে ফুলেল সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল রবিবার তাঁর নিজ এলাকা কচুয়ার নলুয়া গ্রামে স্থানীয় নেতাকর্মী ও গ্রামবাসী এ ফুলেল সংবর্ধনা দেন। গতকাল রবিবার সকালে ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেবকে কচুয়া সীমান্তবর্তী বারৈয়ারা এলাকা থেকে মোটর শোভাযাত্রার মাধ্যমে বরণ করে নিয়ে আসেন দলীয় নেতাকর্মীরা।
এক প্রতিক্রিয়ায় ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেব বলেন, আমি কচুয়ার সন্তান। আমাকে আপনারা সংবর্ধান দিয়ে যে বিরল সন্মান দেখিয়েছেন এতে আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। এলাকার উন্নয়নে বিগত দিনেও ছিলাম এবং ভবিষ্যতেও আপনাদের সাথে নিয়ে কাজ করে যাবো।
একই দিনে তিনি নলুয়া দৌলতপুর সুন্নিয়া দাখিল মাদরাসায় ৭ই মার্চ উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। এসময় মাদ্রাসার সুপার আবু ইউসুফের সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা সুমন মিয়াজীর পরিচালনায় বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান আহসান হাবীব জুয়েল, যুবলীগ নেতা গোলাম মোস্তফা,মুরাদ হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…