• রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৬:৪২ পূর্বাহ্ন

হাজীগঞ্জে সেকান্দার আলী মিনি ক্রিকেট টূর্ণামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ

আপডেটঃ : রবিবার, ৭ মার্চ, ২০২১

হাজীগঞ্জ ব্যুরো
হাজীগঞ্জে মাদক ও ইভটিজিং প্রতিরোধে মরহুম সেকান্দার আলী মিনি ক্রিকেট টূর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ- ২০২১ইং সম্পন্ন হয়েছে। শনিবার বিকালে পৌরসভাধীন টোরাগড় স্বর্ণকলি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও স্বর্ণকলি হাই স্কুল মাঠে এই ক্রিকেট টূর্ণামেন্টের ফাইনাল খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের পরিচালক ও খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।
এর আগে পুরস্কার বিতরণী অনুষ্টানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, হাজীগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী কবির হোসেন, ৭নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মনির হোসেন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান উল্যাহ্ মৃধা, স্বর্ণকলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোস্তফা কামাল, বিশিষ্ট ব্যবসায়ী শহিদুল ইসলাম, স্বর্ণকলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিটিআই সভাপতি জহিরুল ইসলাম প্রমুখ।
টূর্ণামেন্টের সভাপতি ও স্বর্ণকলি হাইস্কুলের সহকারী প্রধান শিক্ষক মো. আলী আশরাফের সভাপতিত্বে এবং ব্যাংক এশিয়া হাজীগঞ্জ শাখার সহকারী শাখা প্রধান মোজাম্মেল হক উজ্জ্বলের পরিচালনায় ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বর্ণকলি কেজি স্কুলের অধ্যক্ষ মো. সিরাজুন নবী, বিশিষ্ট ব্যবসায়ী মিজানুর রহমান দুলাল, মাসুদ করিম মজুমদার, উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ হাবীব উল্যাহ্ প্রমুখ।
খেলা পরিচালনা (আম্পেয়ার) করেন, কাউছার আলম ও আলম হোসেন। খেলার সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, টূর্ণামেন্টের আয়োজক আসাদুজ্জামান রনি ও আল ফয়সাল অপু। এর আগে গত ১৩ ফেব্রুয়ারী (শনিবার) এই টূর্ণামেন্টের উদ্বোধন এবং ৬ মার্চ (শনিবার) ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে খেলার সমাপনী কার্যক্রম সম্পন্ন করা হয়। ফাইনলা খেলায় টিম জয়ন্ত ১৩ রানে চ্যাম্পিয়ান ও টোরাগড় ভাইকিংস রানারআপ হয়।
এছাড়াও খেলায় প্লেয়ার অব দ্যা টূর্ণামেন্ট হয় নাজমুল হোসেন, বেস্ট ব্যাট্স ম্যান এমরান হোসেন, বেস্ট বোলার আজিজ মিয়াজী ও ম্যান অব ম্যাচ মো. রাসেল। খেলার সার্বিক সহযোগি মো. শহীদুল ইসলাম, মো. জহির আহমেদ, কাজী সোহাগ, মো. ইউছুফ, মো. সুমন, আলী হোসেন, সুমন ভুঁইয়া, নয়ন ভুঁইয়া, জুয়েল রানা ও মিজান গাজী প্রমুখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…