• শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

হাজীগঞ্জে অসুস্থ হয়ে অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

আপডেটঃ : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অজ্ঞাত (৫৫) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে হাজীগঞ্জ পৌরসভাধীন ৭নং ওয়ার্ড টোরাগড় গ্রামের মনির ফিলিং স্টেশনের কাছ থেকে গুরুতর অসুস্থ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে।
হাজীগঞ্জ থানা সূত্রে জানা গেছে, এদিন দুপুরে হাজীগঞ্জ পৌরসভাধীন টোরাগড় গ্রামের মনির ফিলিং স্টেশনের পাশে হাসান কুলিং কর্ণারের সামনে অজ্ঞাত ব্যক্তি হঠাৎ করে অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক পরীক্ষা-নিরিক্ষা শেষে অজ্ঞাত ব্যক্তিকে মৃত ঘোষণা করেন। এই সংবাদ লেখা পর্যন্ত নিহতের পরিচয় পাওয়া যায়নি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.এস.এম সোয়েব আহমেদ চিশতী বলেন, অজ্ঞাত লোকটিকে আমরা হাসপাতালে মৃত অবস্থায় পেয়েছি।
থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন রনি জানান, অজ্ঞাত ব্যক্তির মরদেহ থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…