• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

হাজীগঞ্জের ইউএনও বৈশাখী বড়ুয়া শুদ্ধাচার পুরস্কার পেলেন

আপডেটঃ : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

মোহাম্মদ হাবীব উল্যাহ্
জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার ২০১৯-২০২০ পেলেন, হাজীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া। মঙ্গলবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সীমিত আয়োজনে জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান ওই পুরষ্কার ইউএনও’র হাতে তুলে দেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবদুল্লাহ আল মাহমুদ জামানসহ অন্যান্য সরকারি কর্মকর্তা উপস্থিত ছিলেন।
জানা গেছে, শুদ্ধাচার চর্চার মাধ্যমে বাংলাদেশ বিনির্মাণে অসামান্য অবদান রাখায় গ্রেড ০৫ হতে গ্রেড ১০ ক্যাটাগরিতে কর্মক্ষেত্রে পেশাগত দক্ষতা, সততার নিদর্শন, নির্ভরযোগ্যতা, শৃঙখলাবোধ, সেবা গ্রহীতাদের সঙ্গে আচরণ, সময় ও নেতৃত্ব দানের ক্ষমতা, উদ্ভাবন চর্চা, অভিযোগ প্রতিকারে সহযোগিতা, স্বপ্রনোদিত তথ্য প্রকাশে আগ্রহ, সৃজনশীল কর্মকাণ্ড বাস্তবায়নসহ বিভিন্ন সূচকে অগ্রগতি অর্জনের স্বীকৃতি হিসেবে হাজীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া এই পুরস্কার লাভ করেন। আজ তিনি জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খানের হাত থেকে শুদ্ধাচার সনদ ২০১৯-২০২০ ও সম্মাননা স্মারক গ্রহণ করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়ুয়া, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমসহ উপজেলার সকল সরকারি কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তি, সুশীল সমাজ এবং উপজেলাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান।
তিনি বলেন, যে কোন স্বীকৃতি কাজের উৎসাহকে তরান্বিত করে। প্রথমবারের মতো শুদ্ধাচার পুরস্কার পেয়ে আমি খুবই আনন্দিত। এই পুরস্কার আমার ভবিষ্যত কর্মময় জীবনে পথ-নির্দেশক হিসেবে কাজ করবে। এ সময় সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেন ইউএনও বৈশাখী বড়ুয়া।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…