• রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন

কচুয়ার দারাশাহী-তুলপাই সিটি এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন

আপডেটঃ : রবিবার, ২৩ আগস্ট, ২০২০

কচুয়া: কচুয়ার পশ্চিম দারাশাহী-তুলপাই বাজারে সিটি ব্যাংক লি: এর এজন্টে ব্যাংকিং আউটলেট শাখার ফিতা কেটে আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করছেন, ইউপি চেয়ারম্যান মো. আব্দুস সামাদ আজাদ।

বিশেষ প্রতিনিধি ॥
কচুয়া উপজেলার ঐহিত্যবাহী দারাশাহী-তুলপাই বাজারে সব ধরনের লেনদেন সুযোগ সুবিধা ও উন্নত গ্রাহক সেবার প্রতিশ্রুতি নিয়ে দেশের অন্যতম জনপ্রিয় ব্যাংক সিটি ব্যাংক লি: এর এজন্টে ব্যাংকিং আউটলেট শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।
গতকাল শনিবার দুপুরে দারাশাহী-তুলপাই পশ্চিম বাজারে বনার্ঢ্য আয়োজনে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে কচুয়ার ৫নং পশ্চিম সহদেবপুর ইউপি চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী মো. আব্দুস সামাদ আজাদ প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে এ শাখার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন। প্রধান অতিথির বক্তব্য কালে ইউপি চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী-সমাজ সেবক মো. আব্দুস সামাদ আজাদ বলেন, দেশে যে কয়টি বেসরকারী ব্যাংক রয়েছে, সিটি ব্যাংক তার মধ্যে অন্যতম ব্যাংক । এ ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখায় আপনারা হিসাব খুলে মনের আনন্দে যে কোনো লেনদেন আদান-প্রদান করুন। এ এলাকা তথা দারাশাহী তুলপাই বাজারকে ব্যবসায়ীক ভাবে আরো সমৃদ্ধ, উন্নত ও এগিয়ে নিতে ব্যাংকের বিকল্প নেই। বাজারে সিটি ব্যাংক এজেন্ট ব্যাংকিং শাখা গঠন হওয়ায় ব্যবসায়ী ও প্রবাসীদের জন্য এটি একটি সু-খবর বটে। এসময় তিনি সরকারী নিময় মেনে গ্রাহকদের উন্নত সেবা দিতে এজন্টে ব্যাংকিং আউটলেট শাখার কর্মকর্তাবৃন্দ ও পরিচালকদের প্রতি আহবান জানান।
দারাশাহী তুলপাই সিটি ব্যাং এজন্টে ব্যাংকিং শাখার অন্যতম পরিচালক ও বিশিষ্ট সমাজ সেবক মো. আব্দুল মালেক পাটওয়ারীর সভাপতিত্বে ও দারাশাহী তুলপাই সিটি ব্যাং এজন্টে ব্যাংকিং শাখা ব্যবস্থাপক মো. ফয়েজ আহেম্মদের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অথিথির বক্তব্য রাখেন, দি সিটি ব্যাংক লি: এজেন্ট ব্যাংকিং রিজিওনাল ম্যানেজার নাজমুল হাসান, সিটি ব্যাংক কচুয়া শাখার ব্যবস্থাপক মো. জাহিদুর রহমান ও সিটি এজেন্ট ব্যাংকিং এরিয়া ম্যানেজার মো. ইফতেখার আহম্মেদ।
এ সময় দারাশাহী তুলপাই বাজার সিটি ব্যাংকিং এজন্টে ব্যাংকিং শাখার পরিচালক মো. মো. হুমায়ুন কবির পাটওয়ারী, মো. মহসিন প্রধান, আব্দুল হালিম মেম্বার, ডা: মো. নজরুল ইসলাম, লোকমান হোসেন,শ্রী বল্লব, জুয়েল পটোয়ারী, খোকন মিয়া, আলী আহমেদ ও পশ্চিম সহদেবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন সুমন, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. মফিজুর রহমান, ইউপি সদস্য মো. গোলাম খাজা, ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবি লীগের সভাপতি মো. মিজানুর রহমান, সমাজ সেবক ইখতিয়ার উদ্দিন বাদশা, মো. জসিম উদ্দিন, মো. আজাদসহ বাজার ব্যাবসায়ী, ব্যাংক কর্মকর্তা, গ্রাহক ও এলাকার গন্যমাান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…