• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

দায়িত্ব পালনে সকলের সহযোগিতা চাই : কচুয়া উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা

আপডেটঃ : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০

কচুয়া : কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে বক্তব্য রাখছেন কচুয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম ।

 

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সুলতানা খানম কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।  বৃহস্পতিবার দুপুরে তাঁর নিজ কার্যালয়ে উন্নয়ন ও বিভিন্ন কাজে সাংবাদিকদের সহযোগিতা কামনা করে এ মতবিনিময় সভা করা হয়।
ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান সুলতানা খানম তাঁর বক্তব্যে বলেন, আমি একজন শিক্ষা পরিবারের লোক। আজকে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তথা ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান হওয়ার পিছনে সাংবাদিকদের ব্যাপক ভূমিকা রয়েছে। সাংবাদিকরা সমাজের দর্পন। সাংবাদিকদের মাধ্যমে বিভিন্ন এলাকার তথ্য ও খবরাখবর জানা যায় । তিনি বলেন, আমার সকল ভালো কাজে উৎসাহ দিবেন এবং সকল ভালো কাজে আপনাদের সহযোগিতা চাই। তিনি আরো বলেন, কচুয়ার অভিভাবক ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি কচুয়া উন্নয়নের জন্য যে ভাবে কাজ করেছেন আমিও আমার সাধ্যমত মানুষের পাশে থেকে কাজ করতে চাই। বিশেষ করে কচুয়ার মানুষকে ভালো রাখতে ও ভালো কাজ করতে সকলের সহযোগিতা চাই।
কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু পরিচালনায় বক্তব্য রাখেন, কচুয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রিয়তোষ পোদ্দার, বর্তমান সহ-সভাপতি মানিক ভৌমিক,সিনিয়র সদস্য সফিকুল ইসলাম মোল্লা,সনতোষ চন্দ্র সেন,যুগ্ন সম্পাদক মোহাম্মদ মহিউদ্দিন,আমির হোসেন,সাংগঠনিক সম্পাদক সুজন পোদ্দার ,সদস্য কাউছার আহমেদ, মাসুদ রানা,ইসমাইল হোসেন বিপ্লব,ওমর ফারুক সাইম প্রমুখ।
এসময় কচুয়া প্রেসক্লাবের কার্যনির্বাহীর সদস্য হাবিব উল্যাহ হাবিব, সহ-সাংগঠনিক সম্পাদক ইউনুছ মিয়া,ক্রীড়া সাংস্কৃতিক সম্পাদক শান্তু ধরসহ কচুয়ায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…