• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন

হাটিলা পশ্চিম ইউনিয়নে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাৎবার্ষিকীতে দোয়া মাহফিল

আপডেটঃ : সোমবার, ১৭ আগস্ট, ২০২০

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জের হাটিলা পশ্চিম ইউনিয়নে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার সংসদ সদস্য মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমের নির্দেশনায় সোমবার বিকালে এই দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়।
হাটিলা পশ্চিম ইউনিয়নের উন্নয়ন সমন্বয় কমিটি ও ইউনিয়ন যুবলীগের যৌথ উদ্যোগে ধড্ডা সরকারি প্রাথমিক মাঠে আয়োজিত দোয়া ও মাহফিল পরিচালনা করেন মাওলানা মোজাম্মেল হক মজুমদার। মোনাজাত শেষে উপস্থিত দলীয় নেতা-কর্মী ও সমর্থকসহ সর্বস্তরের জনসাধারণের মাঝে তাবারুক (খাবার) বিতরণ করা হয়।
এর আগে সামাজিক দুরত্ম মেনে বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন, হাটিলা পশ্চিম ইউনিয়নের উন্নয়ন সমন্বয় কমিটি সভাপতি মো. হুমায়ুন কবির লিটন। ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহজালাল মজুমদারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জাকির হোসেন লিটু।
ইউনিয়ন যুবলীগের আহবায়ক আমিনুল ইসলাম বাবলুর পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মশু, মুক্তিযোদ্ধা মোবারক হোসেন সরকার ও ওলি উল্যাহ্ মজুমদার, ইউপি সদস্য হাবিবুর রহমান মোল্লা ও আলাউদ্দিন, হাটিলা পশ্চিম ইউনিয়ন উন্নয়ন সমন্বয় কমিটির যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন খাঁন ও মাসুদ মোল্লা, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আবুল বাসার প্রমুখ।
এ সময় আওয়ামী লীগ নেতা কবির মুন্সী, ইকবাল হোসেন, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক কামাল হোসেন বেপারী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইয়াছিন বকাউল ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান সবুজসহ ইউনিয়ন ও বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ-সহযোগি সংগঠনের নেতা-কর্মী সমর্থক এবং এলাকার সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…