• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

কচুয়া উপজেলা যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা ও দোয়া

আপডেটঃ : রবিবার, ১৬ আগস্ট, ২০২০

কচুয়া : কচুয়া উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা ও দোয়া মাহফিলের একাংশ।

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
কচুয়া উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে স্বাধীনতার স্থপতি,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এ উপলক্ষ্যে রবিবার বিকালে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে স্মরনসভা, দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।
উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র নাজমুল আলম স্বপনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান জালাল এবং যুগ্ন সাধারন সম্পাদক ডা: মাসুদুর রহমান বাবুলের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সুলতানা খানম। এসময় তিনি বলেন, বঙ্গবন্ধুকে স্বপরিবারে যারা হত্যা করেছে তারা বেঈমান। সেই বেঈমান ও মোস্তাকরা এখনো ঘুরোফেরা করে দেশের শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করছে। আমরা বেঈমান ও খন্দকার মোস্তাকদের আর দেশের মাটিতে দেখতে চাই না। তিনি আরো বলেন, কচুয়ায় ইদানিং এই ভাই, সেই ভাই বলে প্রচার চলছে। আমরা ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি স্যার বেচেঁ থাকতে কোনো ভাইকে দেখতে চাই না। ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি কচুয়ার নেতা। তাঁর নেতৃত্বে আমরা আছি ও থাকব।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর কামাল হোসেন অন্তর,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান,উপজেলা যুবলীগ নেতা রিয়াদ মাহমুদ চৌধুরী জুয়েল,উপজেলা যুবলীগের সহ-সভাপতি গাজী কামাল প্রমুখ। এসময় উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক মাঈন উদ্দিন আহমেদ সুবজ,ত্রান বিষয়ক সম্পাদক নিমাই সরকার,সদস্য শাহআলম প্রধান,পাথৈর ইউনিয়ন যুবলীগের সভাপতি চাঁন মিয়া মেম্বার,সাধারন সম্পাদক মহসিন ফরাজী, বিতারা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ইসমাইল ভূঁইয়া,কচুয়া উত্তর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সাইফুল ইসলাম তালুকদার,করইয়া ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তারেক শামস মিঠু সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও স্বপরিবারে নিহতদের জান্নাতময় জীবন কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…