• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন

হাজীগঞ্জে স্বর্ণকলি সপ্রাবিতে জাতীয় শোক দিবস পালন

আপডেটঃ : রবিবার, ১৬ আগস্ট, ২০২০

মানব খবর : জাতীয় শোক দিবস উপলক্ষে হাজীগঞ্জ পৌরসভাধীন স্বর্ণকলি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে একজন শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দিচ্ছেন অতিথিবৃন্দ।

হাজীগঞ্জ ব্যুরো :
হাজীগঞ্জে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে পৌরসভাধীন স্বর্ণকলি সরকারি প্রাথমিক বিদ্যালয়। শনিবার সকালে প্রধান শিক্ষক মো. মোস্তফা কামালের নেতৃত্বে স্বাস্থ্যবিধি মেনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য ও শিক্ষকবৃন্দ।
বিদ্যালয়ের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সাবেক বিদে্যুৎসাহী সদস্য মো. আবুল হাসেম ভুইয়ার সভাপতিত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগষ্টে নিহত সকল শহীদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, হাজীগঞ্জ মডেল সরকারি পাইলট হাই স্কুলের ধর্মীয় শিক্ষক মাওলানা নাজমুস শাহাদাত।
এরপর অনুষ্টিত সংক্ষিপ্ত আলোচনা সভায় বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, স্বর্ণকলি হাই স্কুলের সহকারী প্রধান শিক্ষক আলী আশ্রাফ। বক্তব্য রাখেন, এলাকাবাসীর পক্ষে মো. শহীদুল ইসলাম, বিদ্যালয় পরিচালনা পর্ষদের পিটিআই সহ-সভাপতি সাংবাদিক মোহাম্মদ হাবীব উল্যাহ্, সিনিয়র সহকারী শিক্ষক রৌশনারা খানম। বক্তব্য শেষে ক্ষুদে শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।
এ সময় অন্যান্য অতিথিবৃন্দ ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহানারা বেগম, রুপালী রানী ও মরিয়ম বেগমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সবশেষে শিক্ষার্থীদের মাঝে তাবারুক বিতরণ করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…