• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

কচুয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থের পাশে যুবলীগ নেতা নুরে-ই আলম রিহাত

আপডেটঃ : বুধবার, ৫ আগস্ট, ২০২০

কচুয়া : কচুয়ার বরইগাঁও গ্রামে অগ্নিকান্ডে পুড়ে যাওয়া নিরীহ আলী আরশাদের ঘর পরিদর্শন করছেন যুবলীগ নেতা নুরে-ই আলম রিহাত।

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
কচুয়া উপজেলার ৮নং কাদলা ইউনিয়নের বরইগাঁও গ্রামের অধিবাসী ও ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ আলী আরশাদের পাশে দাঁড়ালেন উপজেলা আওয়ামী যুবলীগের অন্যতম সদস্য,স্বপ্নঘুড়ি ফাউন্ডেশনের চেয়ারম্যান ও কাদলা ইউপি সম্ভাব্য চেয়ারম্যান প্রত্যাশী মো: নুরে-ই আলম রিহাত। তিনি গতকাল মঙ্গলবার দুপুরে অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে গিয়ে তাদের সার্বিক খোজখবর, সমবেদনা জানান এবং পূণরায় মাথা গোজে দাঁড়ানোর জন্য তাদের আর্থিক অনুদান প্রদান করেন।
চেয়ারম্যান প্রার্থী নুরে-ই আলম রিহাত বলেন, অগ্নিকান্ডের ঘটনাটি অত্যান্ত দু:খজনক। আমি আমার স্বপ্নঘুড়ি ফাউন্ডেশনের পক্ষ থেকে আপনাদের সহযোগিতার হাত বাড়ালাম। যে কোনো প্রয়োজনে আমার সহযোগিতা চাইলে আমি আপনাদের পাশে থাকার চেষ্টা করব। ক্ষতিগ্রস্থ পরিবার নগদ অনুদান পেয়ে খুশিতে আত্মহারা হয়ে পড়েন। এসময় ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সফিউল্যাহ সফি,সাবেক সাধারন সম্পাদক হামিদ খান, উপজেরা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক রোকন খানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…