• বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন

কচুয়ার আয়মা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মুক্তার মজুমদার

আপডেটঃ : বুধবার, ২২ জুলাই, ২০২০

জিসান আহমেদ নান্নু, কচুয়া ॥
চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী ১৩৮নং আয়মা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নতুন সভাপতি নির্বাচিত হলেন, বিশিষ্ট তরুন সমাজ সেবক মো. মুক্তার হোসেন মজুমদার। তিনি স্থানীয় সংসদ সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি মহোদয়ের সুপারিশে ও প্রতিনিধি হিসেবে এ পদে মনোনীত হন।
এ উপলক্ষ্যে ওই বিদ্যালয়ে সম্প্রতি কমিটি গঠন নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরবর্তীতে সভায় ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে কচুয়া উপজেলা প্রশাসনের কাছে পাঠানো হয়। পরে যাচাই বাচাই শেষে আয়মা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নতুন সভাপতি হিসেবে বিশিষ্ট তরুন সমাজ সেবক মো. মুক্তার হোসেন মজুমদারের নাম ঘোষনা করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জহিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
বিশিষ্ট সমাজ সেবক মো. মুক্তার হোসেন মজুমদার আয়মা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নতুন সভাপতি ছাড়াও তিনি বর্তমানে চাঁদপুর জেলা পরিষদের একজন প্রশাসনিক কর্মকর্তা হিসেবে অত্যন্ত সুনামোর সাথে কাজ করে আসছেন। তাছাড়া তিনি কচুয়ার ৮নং কাদলা ইউনিয়ন যুবলীগের সাবেক সফল সভাপতি ছিলেন। তিনি বর্তমানে নিরাপদ সড়ক চাই (নিসচা) কচুয়া উপজেলা শাখার সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।
এক প্রতিক্রিয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মো: মুক্তার মজুমদার বলেন, ঐতিহ্যবাহী এ বিদ্যালয়ের সুনাম ও শিক্ষার গুনগত মান ধরে রাখতে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। বিশেষ করে বিদ্যালয়টি ভবিষ্যতে শতভাগ ফলাফলের মাধ্যমে এগিয়ে নিতে ম্যানেজিং কমিটি,অভিভাবক,শিক্ষকবৃন্দ ও এলাকাবাসীর দোয়া ও সহযোগিতা চাই।
এদিকে তরুন সমাজ সেবক, নিরাপদ সড়ক চাই (নিসচা) কচুয়া উপজেলা শাখার সাধারন সম্পাদক ও কাদলা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো: মুক্তার মজুমদার ঐতিহ্যবাহী আয়মা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নতুন সভাপতি নির্বাচিত হওয়ায় তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…