• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন

কচুয়ায় পিইপি’র কর্মহীন অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী ও গাছের চারা বিতরণ

আপডেটঃ : সোমবার, ১৩ জুলাই, ২০২০

কচুয়া: কচুয়ার দোয়াটি কেআইডিপি কার্যালয়ে উপকারভোগীদের ফলজ,বনজ ও ওষুধি গাছের চারা ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

নিজস্ব প্রতিনিধি ॥
বৈশ্বিক পরিস্থিতিতে কচুয়ায় কর্মহীন অসহায়দের মাঝে বেসরকারি সংস্থা পিইপি (প্রোভার্টি ইরাকেশন প্রোগ্রাম) খাদ্য সামগ্রী ও গাছের চারা বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে সংস্থার দোয়াটি কেআইডিপি কার্যালয়ে ১শ’ শতাধিক উপকারভোগীদের মাঝে ৮ কেজি চাল, কেজি করে ডাল,তৈল এবং ৬শ’ ২০টি পরিবারের মাঝে ৪টি করে ফলজ,বনজ ও ওষুধি গাছের চারা এবং ব্যাক্তিগত সুরক্ষার জন্যে পরিবার প্রতি ২টি করে মাস্ক বিতরণ করা হয়।
তাছাড়া সামাজিক বনায়ন কর্মসূচির আওতায় ঢাকা-কচুয়া সড়কে সাজিরপাড় এলাকায় ২কিলো মিটার সড়কে আকাশী গাছের চারা রোপন করা হয়। এ সময় চাঁদপুর জেলা মাঠ সমন্ময়কারী মো: আলাউদ্দিন,কচুয়া উপজেলা সিনিয়র মাঠ সমন্ময়কারী সৈয়দ আহমেদ, মাঠ সমন্ময়কারী মো: মাহবুব আলম, ইউনিয়ন মাঠ সমন্ময়কারী মো: আব্দুল মতিন ও সুমন মিয়া সহ অন্যান্যরা বিতরণ কার্যক্রমে সহায়তা প্রদান করেন।
চাঁদপুর জেলা মাঠ সমন্ময়কারী মো: আলাউদ্দিন বলেন ,আমরা পিইপির পক্ষ থেকে উপকারভোগী প্রতিটি পরিবারকে আমাদের সাধ্যানুযায়ী সহযোগীতা প্রদান করছি। এ সহযোগীতা অব্যাহত থাকবে। মাননীয় প্রধান মন্ত্রীর ঘোষনা অনুযায়ী আমরা প্রতিটি বাড়ির অব্যবহৃত জায়গায় ফলজ,বনজ ওষুধি গাছের চারা রোপনের জন্যে উপকারভোগীদের মাধ্যমে গাছের চারা বিতরন করা হয়।

 


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…