• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

হাজীগঞ্জ উপজেলা ও পৌর তাঁতী লীগের উদ্যোগে দুই শতাধীক চারাগাছ রোপন

আপডেটঃ : শুক্রবার, ১০ জুলাই, ২০২০

মোহাম্মদ হাবীব উল্যাহ্
হাজীগঞ্জ উপজেলা ও পৌর তাঁতী লীগের উদ্যোগে পৌরসভাধীন ৭ ও ৮নং ওয়ার্ড (টোরাগড় ও বদরপুর) এলাকায় দুই শতাধীক চারাগাছ রোপন করা হয়েছে। বৃহস্পতিবার দিনব্যাপী এই বৃক্ষরোপণ কর্মসূচী পালন করে তাঁতী লীগ নেতৃৃৃবৃন্দ।

‘মুজিব বর্ষের আহ্বান, তিনটি করে গাছ লাগান এই শ্লোগানে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় এবং কেন্দ্রীয় তাঁতী লীগের আহবানে এই বৃক্ষরোপণ কর্মসূচী পালন করে হাজীগঞ্জ উপজেলা ও পৌর তাঁতী লীগ।

এদিন সকালে টোরাগড় উত্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে চারাগাছ রোপনের মধ্য দিয়ে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করা হয়। এরপর অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানসহ টোরাগড় ও বদরপুর গ্রামের বিভিন্ন স্থানে দুই শতাধিক চারাগাছ রোপন করেন নেতৃবৃন্দ।
উপজেলা তাঁতী লীগের সভাপতি মো. আলী আজগর ও পৌর তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম মিয়াজীর সার্বিক ব্যবস্থাপনায় দিনব্যাপী এই বৃক্ষরোপণ কর্মসূচী পালন করা হয়।
বৃক্ষরোপনে সার্বিক সহযোগিতা করেন, জহিরুল ইসলাম জয়, মোশারফ হোসেন, মহিউদ্দিন আলো, ফয়সাল আহমেদ, ওমর ফারুক সবুজ ও আনোয়ার হোসেন পৌর এবং ৭ ও ৮নং ওয়ার্ড তাঁতী লীগের নেতা, কর্মী ও সমর্থকেরা।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…