• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:১১ অপরাহ্ন

কচুয়ায় ইঞ্জি.আব্দুল মোতালেবের মায়ের মৃত্যু বার্ষিকী পালিত

আপডেটঃ : শনিবার, ৪ জুলাই, ২০২০

কচুয়া: চাঁদপুর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেব মায়ের ৪৩তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে কবর জিয়ারতের একাংশ।

জিসান আহমেদ নান্নু, কচুয়া॥
চাঁদপুর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সাধাররন সম্পাদক ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেব মায়ের ৪৩তম মুত্যু বার্ষিকী উপলক্ষ্যে কোরআন খতম, কবর জিয়ারতে, দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়েছে।

এই উপলক্ষ্যে শনিবার সকালে নলুয়া বাজার আল মদিন জামে মসজিদে দোয়া মিলাদ মাহফির অনুষ্ঠিত হয়। দোয়া ও মাহফিলে নলুয়া আল মদিনা জামে সজিদের ইমাম মাও. জাহাঙ্গীর শাহ, নলুয়া বাইতুল নূর জামে মসজিদের ইমাম ও খতিব মাও. আলাউদ্দিন আল আবেদি, বিশিষ্ট সমাজ সেবক মো. আমিন মাষ্টার, হেলাল উদ্দীণ বাসারী মমতাজ উদ্দিন, কড়ইয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মো. সুমন মিয়াজী, ইউনিয়ন যুবলীগ নেতা মোরাদ হোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা ইঞ্জি. আতিকুর রহমানসহ এলাকার বিভিন্ন মসজিদের ইমাম ও খতিব এবং এলাকার গন্যমান্য ব্যক্তি ব্যর্গ উপস্থিত ছিলেন।

চাঁদপুর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সাধাররন সম্পাদক ইঞ্জিনিয়ার একেএম আব্দুল মোতালেব মায়ের রহুয়ের মাগফিরাত কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন, শ্রীরামপুর মোহাম্মদীয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাও.নুরে আলম মজুমদার।

 


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…