• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১১:০৮ অপরাহ্ন

কচুয়ার খিলমেহের আহমাদিয়া দাখিল মাদ্রাসার আহবায়ক মুক্তিযুদ্ধা নজরুল ইসলাম

আপডেটঃ : শুক্রবার, ২৬ জুন, ২০২০

 

জিসান আহমেদ নান্নু, কচুয়া ॥
চাঁদপুরের কচুয়া উপজেলার ঐতিহ্যবাহী খিলমেহের আহমাদিয়া দাখিল মাদ্রাসার পরিচালনা পর্ষদের নতুন এডহক কমিটি গঠন করা হয়েছে। ২৬ শে জুন গতকাল শুক্রবার সকালে ওই মাদ্রাসা মিলনায়তনে সামাজিক দূরত্ব বজায় রেখে বিশেষ সাধারন সভা অনুষ্ঠিত হয়।
মাদ্রাসার সহ-সুপার মো. জাফর ছাদেক এর সভাপতিত্বে ও খিলমেহের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আশেকুর রহমানের পরিচালনায় বক্তব্য সাবেক সভাপতি ও নৌ-কমান্ডোর বীর মুক্তিযুদ্ধা মো.নজরুল ইসলাম মৃধা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মো. কবির হোসেন পাঠান, মো. মামুন সরকার, মো. আব্দুল মবিন সরকার,যুবলীগ নেতা মো. ডালিম ও মোস্তফা কামাল প্রমুখ।
সভায় প্রস্তাব সমর্থনের মাধ্যমে এডহক কমিটির ১নং আহবায়ক হিসেবে সাবেক ৫ বারের সভাপতি, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও বাংলাদেশ নৌ-কমান্ডের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক বীর মুক্তিযুদ্ধা মো.নজরুল ইসলাম মৃধার নাম সর্ব সম্মানিক্রমে উপস্থিত সকলে ঘোষনা করেন।
এ সময় মাদ্রাসার শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। নৌ-কমান্ডের দায়িত্বপ্রাপ্তি বীর মুক্তিযুদ্ধা ও সাদা মনের মানুষ মো.নজরুল ইসলাম মৃধা ৬ষ্ঠ বারের মতো খিলমেহের আহমাদিয়া দাখিল মাদ্রাসার পরিচালনা পর্ষদের দায়িত্ব পাওয়ায় তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন অভিনন্দন জানিয়েছেন এলাকাবাসী।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…