• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

ইউপি চেয়ারম্যান ইসহাক কচুয়া উপজেলা আ‘লীগের সভাপতি পদে চমক দেখাতে চান!

আপডেটঃ : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০

জিসান আহমেদ নান্নু,কচুয়া :
বিগত তৃতীয় উপজেলা পরিষদ নির্বাচনে ‘উপজেলা চেয়ারম্যান পদে’ তুমুল প্রতিদ্ধন্ধিতাকারী কচুয়া উপজেলা বৃহত্তর ৩নং বিতারা ইউনিয়ন পরিষদের টানা দু’বারের নির্বাচিত চেয়ারম্যান মো: ইসহাক সিকদার এবার উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে চমক দেখাতে চান। দেশে চলমান কনোরা পরিস্থিতিতে যদিও কাউন্সিল হওয়ার দিন-ক্ষন নির্ধারিত না হলেও নীরবে প্রচারণা করে যাচ্ছেন সম্ভাব্য প্রার্থীরা। এরই ধারাবাহিকতা আসন্ন কচুয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রার্থী হতে চান বিশিষ্ট শিল্পপতি ও ব্যবসায়ী মো. ইসহাক সিকদার।
মো. ইসহাক সিকদার কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক সদস্য, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক উপদেষ্টা, কচুয়ার নিন্দপুর এম.কে আলমগীর স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা, বাইছারা মাধ্যমিক বিদ্যালয়, বিতারা ও গুতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অন্যতম উদ্যোক্তা ও এলাকার একজন দানবীর চেয়ারম্যান হিসেবে সকলের কাছে পরিচিত। বিশেষ করে তিনি নিবেদিত ভাবে এলাকার মানুষের সুখ-দু:খে পাশে থেকে সেবা করায় একজন জনদরদী চেয়ারম্যান হিসেবে মানুষের কাছে তার রয়েছে ব্যাপক পরিচিত ও গ্রহণযোগ্যতা।
ইসহাক সিকদার জানান, আমি কচুয়ার সন্তান। আমার মৃত্যু হলে কচুয়ার মানুষই আমাকে দাফন কাজে সহায়তা করবে। ১৯৭৩ সাল থেকে কচুয়া তথা ইউনিয়ন বাসীর কল্যাণে কাজ করছি। আগামীতে সম্মানিত উপজেলা বাসীর সহযোগিতায়, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হলে দলের অবহেলিত, নির্যাতিত ও তৃনমূল নেতাকর্মীদের কল্যাণে ও কচুয়ার উন্নয়নে কাজ করে যাবো। বিশেষ করে কচুয়া উপজেলা আওয়ামীলীগকে একটি শক্তিশালী সংগঠন হিসেবে উপহার দিব। আমি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…