• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০২:২৬ অপরাহ্ন

কচুয়ার উপজেলা পরিষদের উদ্যোগে আরসিসি পাইপ ও সেলাই মেশিন বিতরণ

আপডেটঃ : শুক্রবার, ১২ জুন, ২০২০

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়নে বিভিন্ন গ্রামে পানি নিষ্কাষন ও জলাবদ্ধতা দূরীকরনের লক্ষে ২০১৯-২০২০ অর্থ বছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচীর আওতায় কচুয়া উপজেলা পরিষদের তহবিল থেকে আরসিসি পাইপ ও সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
শুক্রবার বিকালে বিতারা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে বিতারা ইউনিয়নের উপকারভোগী সদস্যদের মাঝে প্রধান অতিথি হিসেবে আরসিসি পাইপ বিতরণ করেন কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শাহজাহান শিশির। এসময় তিনি বলেন, মহামারী করোনাসহ যে কোনো দূর্যোগ মোকবেলায় জননেত্রী শেখ হাসিনার সরকার আপনাদের পাশে রয়েছে। আজকে আরসিসি পাইপ ও সেলাই মেশিন জননেতা ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার তরফ থেকে উপহারস্বরূপ দিলাম। করোনা পরিস্থিতিতে বর্তমানে অন্য যেকোনো উপজেলার চেয়ে কচুয়ায় ভয়াবহ রূপ ধারন করছে। এ মহামারী বিপথ থেকে রক্ষা পেতে সকলেই সরকারি নিদের্শনা মেনে চলতে হবে। বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না। মনে রাখবেন আপনি ভালো থাকলেই আপনার পরিবার ভালো থাকবে। তাই নিজেই সচেতন হোন এবং অন্যকেও সচতেনতা সচেতন করুন।
ইউপি সদস্য মো: ইউনুছ মুন্সীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, বিতারা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ও আরসিসি পাইপ বিতরণী কাজের ঠিকাদার মো: ইসমাইল ভূঁইয়া,সাবেক ইউপি সদস্য শাহজাহান মোল্লা,মুক্তিযোদ্ধা অলি উল্যাহ সরকার,ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলম জিল্লু,মিজানুর রহমান,যুবলীগ নেতা কাজী রানা,আব্দুল কুদ্দুস,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মিঞা মো: সোহেল, সাধারন সম্পাদক সাইফুল প্রমুখ। একই দিনে শুক্রবার মাঝিগাছা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে কচুয়া উপজেলা পরিষদের তহবিল থেকে গরীব অসহায়দের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। সেলাই মেশিন বিতরনী কাজের ঠিকাদার যুবলীগ নেতা মো: সবুজ পাটওয়ারীর সার্বিক আয়োজনে ও প্যানেল চেয়ারম্যান মো: বাবুল প্রধানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সেলাই মেশিন বিতরণ করেন কচুয়া উপজেলা চেয়ারম্যান মো: শাহজাহান শিশির। এসময় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ পাটওয়ারী, বিশিষ্ট সমাজসেবক মো: আলমাছ পাটওয়ারী,সুমন পাটওয়ারী,যুবলীগ নেতা কামাল হোসেন,ছাত্রলীগ নেতা শাহপরানসহ উপকারভোগী সদস্যবৃন্দসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…