• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন

হাজীগঞ্জ পৌর আ’লীগের সাধারণ সম্পাদক খসরুর বাবা আর নেই

আপডেটঃ : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু’র পিতা, বিশিষ্ট ব্যবসায়ী হাজী আব্দুল মান্নান বেপারী (৮৫) মারা গেছেন। আজ (বৃহস্পতিবার) দুপুরে তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন ( ইন্নালিল্লাহে ওয়া…….রাজেউন)।

মৃত্যকালে হাজী আব্দুল মান্নান বেপারী ১ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি পৌরসভাধীন ৪নং ওয়ার্ড মকিমাবাদ গ্রামের বেপারী বাড়ির মরহুম জয়নাল আবেদীন বেপারীর ছেলে।

তিনি একসময়ে হাজীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত হাজী আব্দুল মান্নান মসজিদে তাকওয়ার সভাপতি পদে দায়িত্বরত ছিলেন।

আজ বাদ আছর মকিমাবাদ তাকওয়া মসজিদে মরহুম হাজী আব্দুল মান্নানের জানাযা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। মৃত্যুর আগে তিনি টাইফয়েড জ্বরে ভুগছিলেন। এই অসুস্থতাকালীন সময়ে তিনি মঙ্গলবার ও বৃহস্পতিবার হৃদরোগে আক্রান্ত হন।

এ দিকে হাজী আব্দুল মান্নানের মৃত্যুতে শোক জানিয়ে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম মাহবুব-উল আলম লিপন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিনসহ অন্যান্য রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

এ ছাড়াও শোক জানিয়েছেন, উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…