• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

হাজীগঞ্জে মিনিট্রাক চাপায় বৃদ্ধের মৃত্যু

আপডেটঃ : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০

মোহাম্মদ হাবীব উল্যাহ্

চাঁদপুরের হাজীগঞ্জে পিকআপ (মিনিট্রাক) চাপায় মো. লিয়াকত আলী (৭০) নামের একজন বৃদ্ধ মারা গেছেন। বৃহস্পতিবার সকালে উপজেলা হাটিলা পশ্চিম ইউনিয়নের পাতানিশ-আড়ঙ্গ বাজার এলাকায় হাজীগঞ্জ-কচুয়া সড়কে এই দূর্ঘটনা ঘটে।
নিহত লিয়াকত আলী ওই ইউনিয়নের পাতানিশ পূর্বপাড়া খাঁন বাড়ি প্রকাশ আশুখাঁন বাড়ির মৃত আম্বর আলীর ছেলে। এ ঘটনায় পিকআপ চালকের সহকারী (হেলফার) গুরুতর আহত হয়েছেন। পুলিশ নিহতের মরদেহ ও দূর্ঘটনা কবলিত পিকআপটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে।
নিহতের পরিবারিক সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোরে বাড়ি থেকে নাস্তা খাওয়ার উদ্দেশ্য পাতানিশ-আড়ঙ্গ বাজারে রওনা দেন লিয়াকত আলী। পথে একটি কাভার্ডভ্যানকে সাইট দিতে গিয়ে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে লিয়াকত আলীকে চাপা দেয়।
পরে গাছের সাথে ধাক্কা লাগে পিকআপটি দুমড়ে-মুছড়ে যায়। এতে গুরুতর আহত হন, পিকআপের চালকের সহকারী (হেলফার)। চালক ও সহকারীর নাম জানা যায়নি। স্থানীয়রা লিয়াকতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এবং চালক তার সহকারীকে নিয়ে চলে যায়।
সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য লিয়াকত আলীকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।
হাজীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ আবদুর রশিদ জানান, নিহতের মরদেহ ও দূর্ঘটনা কবলিত পিকআপটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…