• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন

হাজীগঞ্জে আগুনে ক্ষতিগ্রস্তদের নগদ টাকা ও ঢেউটিন বিতরণ করলো উপজেলা প্রশাসন

আপডেটঃ : শুক্রবার, ৫ জুন, ২০২০

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জে বৈদ্যুতিক শর্ট-সার্কিটের আগুনে  ক্ষতিগ্রস্ত তিন পরিবারকে নগদ ৩৯ হাজার টাকা ও ৬ বান্ডিল ঢেউটিন দিয়েছে উপজেলা প্রশাসন।বৃহস্পতিবার প্রশাসনের পক্ষ থেকে ৬হাজার করে মোট ১৮ হাজার টাকা এবং ৬ বান্ডিল ঢেউটিন প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া।

এর আগের দিন (বুধবার) বিকালে অগ্নিকান্ডস্থল পরিদর্শন করে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তিন পরিবারকে নগদ ৭ হাজার করে মোট ২১ হাজার টাকা প্রদান করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. জাকির হোসেন।

এছাড়াও ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের মাঝে পরিবার প্রতি নগদ ৩ হাজার করে মোট ৯ হাজার টাকা এবং ২০ কেজি করে মোট ৬০ কেজি চাল প্রদান করেন ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান ইউসুফ পাটোয়ারী।

উল্লেখ্য, বুধবার বিকালে উপজেলার বাকিলা ইউনিয়নের লোধপাড়া গ্রামের আব্দুল মালেকের বাড়িতে বৈদ্যুতিক শর্ট-সার্কিটের আগুনে তিনটি বসতঘর ও দুইটি রান্নাঘরসহ ঘরে থাকা সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

আগুনে তিন পরিবারের প্রায় দশ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্তরা। তারা হলেন, ওই বাড়ির আব্দুল মজিদের ছেলে খোরশেদ আলম (৫০) ও কামরুল ইসলাম (৪২) এবং খোরশেদ আলমের ছেলে মো. রাসেল (২৮)।

Attachments area


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…