• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:৫৫ পূর্বাহ্ন

হাজীগঞ্জে ডেঙ্গু জ্বরে রাজনীতিবিদ আমিন ভুঁইয়ার মৃত্যু

আপডেটঃ : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আমিনুল ইসলাম (৫৫) নামের একজন রাজনীতিবিদ মারা গেছেন। বৃহস্পতিবার সকালে তিনি নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়া…রাজেউন)। তিনি আমিন ভুঁইয়া হিসাবে সবার কাছে পরিচিত ছিলেন।

নিহত আমিন ভুঁইয়া উপজেলার ৪নং কলচোঁ দক্ষিণ ইউনিয়নের রামপুর গ্রামের ভূঁইয়া বাড়ির মরহুম শামছুল হক ভুঁইয়ার ছেলে। গত কয়েকদিন ধরে তিনি ডেঙ্গু জ্বরে ভুগছিলেন। বিষয়টি তিনি নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে জানান দেন।

গত ২৮ মে (বৃহস্পতিবার) আমিন ভুঁইয়া তাঁর ফেসবুক পোস্টে উল্লেখ করেন, ‘এই প্রথম ডেঙ্গু জ্বরে আক্রান্ত হলাম, সবাই দোয়া করবেন প্লীজ। আমি অত্যন্ত দূর্বল।’ তবে স্থানীয়দের ধারনা তিনি করোনা আক্রান্ত ছিলেন।

আমিন ভুঁইয়া গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মনোনিত ‘ধানের শীষ’ প্রতিকের প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ নিয়েছিলেন। কিন্তু তিনি স্বতন্ত্র প্রার্থীর (দলের বিদ্রোহী প্রার্থী) কাছে হেরে যান।

মৃত্যুর আগ পর্যন্ত আমিন ভুঁইয়া আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। এর আগে তিনি ইউনিয়ন বিএনপির সভাপতি এবং উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন। তিনি বিএনপি নেতৃবৃন্দের সাথে অভিমান করেইে আওয়ামী লীগে যোগদান করেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…