• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০১:৪১ পূর্বাহ্ন

কচুয়ায় ‘প্রাণের টানে রক্তদান’ কমিটি গঠন

আপডেটঃ : সোমবার, ১ জুন, ২০২০

সভাপতি সুমন, সম্পাদক রায়হান, সাংগঠনিক বোরহান

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥
চাঁদপুরের কচুয়ায় স্বেচ্ছায় রক্তদাতা সংস্থা “প্রাণের টানে রক্তদানে’র কমিটি গঠন করা হয়েছে। সোমবার সকালে কচুয়া উপজেলার মেঘদাইর তাহেরীয়া ফাজিল মাদ্রাসায় অনুষ্ঠিত এক আলোচনা সভায় সংগঠনের গতিবিধি বৃদ্ধির লক্ষে ২ বছর মেয়াদে এ কমিটি গঠন করা হয়।
নবগঠিত কমিটিতে সাইফুল ইসলাম সুমন সভাপতি, নাঈম মোহাম্মদ আব্দুল আজিজ সহ-সভাপতি, মাহবুব মজুমদার সহ-সভাপতি, আবুল বাসার সহ-সভাপতি, আবু ইউসুফ সহ-সভাপতি, আব্দুল্লাহ আল ফাহাদ (তানজীর) সহ-সভাপতি, আবু রায়হান সাধারণ সম্পাদক, বোরহান উদ্দিন যুগ্ম সাধারণ সম্পাদক, আব্দুর রাজ্জাক যুগ্ম সাধারণ সম্পাদক, বোরহান উদ্দিন নিরব সাংগঠনিক সম্পাদক, নবীর হোসেন সহ-সাংগঠনিক সম্পাদক, ইব্রাহীম গাজী রক্তদান সম্পাদক, মোহাম্মদ রায়হান দপ্তর সম্পাদক, ইমান হোসেন ও তোফায়েল আহমদ কোষাধ্যক্ষ, শাহাদাত হোসেন সুমন সাহিত্য বিষয়ক সম্পাদক, আতিক হোসেন স্বাস্থ্য বিষয়ক সম্পাদক,আব্দুল কুদ্দুছ তথ্য ও গবেষনা সম্পাদক, সালাউদ্দিন কাদের প্রচার সম্পাদক, রফিকুল ইসলাম রনি সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, মো. সজীব ও আরিফুল ইসলাম ক্রীড়া বিষয়ক সম্পাদক, হাফেজ মো. সাহাবুদ্দিন ধর্ম বিষয়ক সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।
সংগঠনের গতিবিধি আরো বেগবান করার লক্ষে সংগঠনের সার্বিক বিষয় পরিচালনা করবেন ফরিদ আহমদ
উল্লেখ্য যে, গত ২০১৯ সালের ১লা জানুয়ারি এক ঝাক স্বেচ্ছাসেবক নিয়ে “তুচ্ছ নয় রক্তদান বাঁচাতে পারে একটি প্রাণ” এ স্লোগানে “প্রাণের টানে রক্তদান” স্বেচ্ছায় রক্তদাতা সংস্থা প্রতিষ্ঠা করে সাধ্যমতো বিনামূল্যে রক্তদানসহ বিভিন্ন সামাজিক কাজ করে আসছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…