• বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:০০ অপরাহ্ন

কচুয়ায় ইউপি সদস্য ওবায়েদের উপর হামলার ঘটনায় প্রতিবাদ সভা

আপডেটঃ : শুক্রবার, ২২ মে, ২০২০

কচুয়া:  ইউপি সদস্য ওবায়েদ মিয়ার উপর হামলার প্রতিবাদ সভায় বক্তব্য রাখছেন, চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু।

 

স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুরের কচুয়া উপজেলার ৮নং কাদলা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার ও ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. ওবায়েদ মিয়ার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় প্রতিবাদ সভা করা হয়েছে। শুক্রবার বিকেলে মনপুরা গ্রামস্থ কাদলা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম লালু’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, কাদলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. জাহাঙ্গীর আলম, ইউপি সদস্য মো. আবুল হোসেন, শাহ আলম পাটওয়ারী, বোরহান উদ্দিন বাহার, আবুল হোসেন কারী, আলাউদ্দিন, আবুল কাশেম, আব্দুল জলিল, রোকেয়া বেগম,বুলু বেগম, আওয়ামীলীগ নেতা সৈয়দ আহম্মদ, যুবলীগ নেতা আমিনুল ইসলাম প্রধান প্রমুখ।

এ সময় বক্তারা ইউপি সদস্য মো. ওবায়েদ মিয়ার ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলার সাথে জড়িত দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

উল্লেখ্য যে, গত বৃহস্পতিবার (২শে মে) ত্রানের আলু নিতে মোটর সাইকেল যোগে কচুয়া আসার পথে বালিয়াতলী গ্রামের মঞ্জুর হোসেনের দোকানের আসলে মোটর সাইকেলের গতিরোধ করে ইউপি সদস্য ওবায়েদ মিয়ার উপর সন্ত্রাসী হামলা চালায় একদল দূর্বৃত্ত। এ ব্যাপারে হামলার শিকার ওবায়েদ মিয়া বাদী হয়ে ৭ জনের নাম ও ৫/৭ কে অজ্ঞাতনামা আসামী করে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এতে বালিয়াতলী গ্রামের যুবক সিয়াম, ইসমাইল হোসেন,হৃদয়, মানিক, ফরহাদ, শাহীন, রাব্বী ও জনিকে অভিযুক্ত করা হয়।

হামলার শিকার ওবায়েদ মিয়া জানান,বৃহস্পতিবার (২১ শে মে) তিনি পরিষদের ত্রানের আলু নিতে মোটর সাইকেল যোগে কচুয়া আসার পথে বালিয়াতলী মঞ্জুর দোকনের সামনে মোটর সাইকেল যুগে আসলে ওই এলাকার কিছু যুবক গতিরোধ করে রোহার রড ও লাঠি ছোঠা দিয়ে তার উপর অতর্কিত হামলা চালায়। এতে তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষত ও থেতলে গেছে। তার মোটর সাইকেল ভাংচুর করে প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি সাধন করেছে এবং ত্রানের আলু ক্রয় করতে তার কাছে থাকা ৩৯ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় বলে লিখিত অভিযোগে উল্লেখ করেন। ওই সময় স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে ।

 


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…