• বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১০:০৬ অপরাহ্ন

হাজীগঞ্জে হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগারের ঈদ সামগ্রী বিতরণ

আপডেটঃ : শুক্রবার, ২২ মে, ২০২০

মোহাম্মদ হাবীব উল্যাহ্:

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে হাজীগঞ্জে করোনা ভাইরাস প্রাদুর্ভাবে কর্মহীন শতাধিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী (সেমাই, চিনি, দুধ, বাদাম ও কিসমিছ) বিতরণ করেছে হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগার। শুক্রবার বিকালে পৌরসভাধীন ৭ ও ৮নং ওয়ার্ডে (টোরাগড় ও বদরপুর গ্রাম) কর্মহীন পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করেন গণপাঠাগারের নেতৃবৃন্দ।
এ ছাড়াও হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগারের সকল সদস্য এবং একজন প্রবাসীর অর্থায়নে বৃহস্পতিবার দিবাগত রাতে একই ওয়ার্ডে কর্মহীন পরিবারদের বাড়ী বাড়ী গিয়ে ঈদ সামগ্রী বিতরণ করেন, হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগারের সভাপতি সাইফুল ইসলাম মিয়াজী ও সাধারণ সম্পাদক হান্নান তালুকদারসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

ঈদ সামগ্রী বিতরণকালে সার্বিক সহযোগিতা করেন, হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগারের সহ-সভাপতি ঈমান তালুকদার ও শেখ ফরিদ মজুমদার, সহ-সাধারণ সম্পাদক সাব্বির সরকার ও মাহির আলম, সাংগঠনিক সম্পাদক মাহবুব, সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম জয়, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিশু কাজী, শিক্ষা বিষয়ক সম্পাদক মোবারক হোসেনসহ অন্যান্য সদস্যবৃন্দ।

 

উল্লেখ্য, হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগার একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। এই সংগঠনের সাথে জড়িত পৌরসভাধীন ৭ ও ৮নং ওয়ার্ডের (টোরাগড়-বদরপুর) গ্রামের কিছু তরুণ। প্রতিষ্ঠাকালীণ বছর থেকে হিউম্যান হেল্প ফাউন্ডেশন ও গণপাঠাগারের অস্বচ্ছল শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ, অসহায় ও দরিদ্রদের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এ ছাড়াও সংগঠনের মাধ্যমে বেশ কিছু সামাজিক কর্মকান্ড পরিচালনা করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…