• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা নমুনা সংগ্রহে বুথ দিলেন সিআইপি জয়নাল আবেদিন

আপডেটঃ : মঙ্গলবার, ১৯ মে, ২০২০

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসের নমুনা সংগ্রহে বুথ (উইস্ক কেবিন) দিলেন, বিবিজে লেদার গুডস এন্ড এবিসি ফুট ওয়ার ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক সিআইপি মো. জয়নাল আবেদিন মজুমদার।

সোমবার বুথটির উদ্বোধন করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস.এম সোয়েব আহমেদ চিশতী। হাজীগঞ্জের কৃতি সন্তান সিআইপি মো. জয়নাল আবেদিন মজুমদারের নিজস্ব অর্থায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফ্লু কর্নারের সাথে এই নমুনা সংগ্রহের বুথটি স্থাপন করা হয়।

এর আগেও সিআইপি মো. জয়নাল আবেদিন মজুমদার, তাঁর নিজস্ব অর্থায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পার্সোনাল প্রটেকশন ইকুইপমেন্ট (পিপিই), চশমা, কেএন-৯৫ মাস্ক ও সার্জিকেল মাস্ক প্রদান করেন। এছাড়াও এদিন তিনি উপজেলা প্রশাসনকে পিপিই, চশমা ও সার্জিকেল মাস্ক দেন।

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সিআইপি জয়নাল আবেদিন মজুমদার উপজেলায় কর্মরত সংবাদকর্মীদের জন্য ১০০ পিস ও সিহিরচোঁ গ্রামবাসীর জন্য ১০০ পিস সার্জিক্যাল মাস্ক প্রদান করেন।

তিনি ব্যক্তিগত উদ্যোগে দুইটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (সিহিরচোঁ এবং মধ্যপাড়া সিহিরচোঁ) শিক্ষার্থীদের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। করোনার প্রাদুর্ভাবে কর্মহীন পরিবারের মাঝে তিনি এসব খাদ্য সামগ্রী প্রদান করেন।

সিআইপি মো. জয়নাল আবেদিন মজুমদার পক্ষে সিহিরচোঁ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জুলফিকার আলী মজুমদার করোনাভাইরাসের নমুনা সংগ্রহের বুথ ও সুরক্ষা উপকরণ এবং খাদ্য সামগ্রী প্রদান করেন।

এদিকে সিআইপি মো. জয়নাল আবেদিন মজুমদারের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস.এম সোয়েব আহমেদ চিশতী বলেন, করোনাভাইরাসের নমুনা সংগ্রহ ও ডাক্তারদের নিরাপত্তার জন্য এই বুথটি স্থাপন অত্যন্ত ফলপ্রসু হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…