• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন

হাজীগঞ্জে পৌর ৭নং ওয়ার্ডে ইসলামী আন্দোলনের ফুডপ্যাক বিতরণ

আপডেটঃ : মঙ্গলবার, ৫ মে, ২০২০

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জে রমজান উপলক্ষে করোনা ভাইরাসের প্রার্দুভাবে কর্মহীন লোকজনের মাঝে ফুড প্যাক (খাদ্য ও ইফতার সামগ্রী) বিতরণ করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। মঙ্গলবার বিকালে পৌরসভাধীন ৭নং ওয়ার্ডে অর্ধ-শতাধীক পরিবারের মাঝে ফুডপ্যাক (খাদ্য ও ইফতার সামগ্রী) বিতরণ করা হয়।

 

ইসলামী আন্দোলন বাংলাদেশ’র আমীর ও পীর সাহেব চরমোনাইয়ের আহবানে কর্মহীন লোকজন, অস্বচ্ছল ও দরিদ্রের মাঝে এই খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর উপজেলা শাখার নেতৃবৃন্দ। এর আগে গতকাল পৌরসভার ৮নং ওয়ার্ডে শতাধিক পরিবারের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করেন নেতৃবৃন্দ।

 

এ ছাড়াও গত মাসে (এপ্রিল) পৌরসভাসহ উপজেলার ১২টি ইউনিয়নে প্রায় সহস্রাধীক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন নেতৃবৃন্দ। ত্রাণ বিতরণকালে দ্বীনি সংগঠন বাংলাদেশ মুজাহিদ কমিটির উপজেলা ছদর আলহাজ্ব মোরশেদ আলম, সাধারণ সম্পাদক আলহাজ্ব খোরশেদ আলম সর্দার, সাবেক ছদর শাহজাহান মিজি ও ইসলামী আন্দোলন বাংলাদেশ’র উপজেলা সাধারণ সম্পাদক হাফেজ মো. শাহদাত হোসেন প্রধানীয়া উপস্থিত ছিলেন।

 

ফুডপ্যাক বিতরণে সার্বিক সহযোগিতায় ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র উপজেলা সাংগঠনিক সম্পাদক মো. রাশেদুজ্জামান পাটওয়ারী, সহ-সাংগঠনিক সম্পাদক মো. কামাল গাজী, অর্থ সম্পাদক মো. জহিরুল ইসলামসহ অঙ্গ-সহযোগি সংগঠণের নেতৃবৃন্দ। এ সময় ইসলামী আন্দোলন, যুব আন্দোলন, শ্রমিক আন্দোলন ও ছাত্র আন্দোলনের দায়িত্বশীল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…