• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন

হাজীগঞ্জের দ্বাদশগ্রাম ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ১২’শ পরিবার

আপডেটঃ : মঙ্গলবার, ৫ মে, ২০২০

 

মোহাম্মদ হাবীব উল্যাহ্

হাজীগঞ্জের দ্বাদশগ্রাম ইউনিয়নে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার উপহার (চাল ও নগদ টাকা) পেলেন, প্রায় ১২’শ কর্মহীন পরিবার। করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন, অসহায় ও অস্বচ্ছল লোকদের মাঝে ১০ ধাপে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেন ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম বকাউল।

 

উপহার সামগ্রী বিতরণকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) প্রতিনিধি হিসেবে সরকারি কর্মকর্তা ও স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

 

জানা গেছে, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে দ্বাদশগ্রাম ইউনিয়নের কর্মহীন মানুষের মাঝে প্রতিনিয়ত ধারাবাহিকভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার তুলে দিচ্ছেন, ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম বকাউল।

 

তারই ধারাবাহিকতায় সোমবার ও মঙ্গলবার সকালে সামাজিক দুরত্ম মেনে ইউএনও’র প্রতিনিধি ও সুবিধাভোগির উপস্থিতিতে জনপ্রতি ১০ কেজি করে চাল তাৎখনিক ওজন করে এবং জনপ্রতি নগদ ৫’শ করে বিতরণ করা হয়।

 

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম বকাউল জানান, করোনা একটি বৈশ্বিক মহামারি। এ সময় কর্মহীন মানুষের জন্য প্রধানমন্ত্রীর উপহার হিসেবে প্রাপ্ত খাদ্য সামগ্রী ও নগদ টাকা সঠিক এবং ধারাবাহিকভাবে বন্টন করা হচ্ছে।

 

তিনি বলেন, ইউএনও মহোদয়ের প্রতিনিধি, সংবাদকর্মী এবং ইউপি সদস্যদের উপস্থিতিতে চাল ও নগদ টাকা বিতরণ করা হয় বলে তিনি জানান।

 

তিনি আরো বলেন, ইউনিয়নে ১৬’শ হতদরিদ্র, ১ হাজার মধ্যবিত্তের তালিকা করা হয়েছে। আজ (সোমবার) পর্যন্ত মোট ৯ ধাপে ১২’শ হতদরিদ্র ও শতাধীক পরিবারের মাঝে নগদ টাকা বিতরণ করা হয়েছে। বাকিদের মাঝে ধারাবাহিকভাবে বিতরণ করা হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…