• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:১৭ অপরাহ্ন

হাজীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু !! নমুনা সংগ্রহ

আপডেটঃ : সোমবার, ৪ মে, ২০২০

 

সাইফুল ইসলাম রাসেলঃ

চাঁদপুরের হাজীগঞ্জে রেখা বেগম (২৫) নামে দুই সন্তানের জননী করোনা সন্দহে মৃত্যুর খবর পাওয়া যায়। বিষয়টি নিশ্চিত করে নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ। উপসর্গ নিয়ে মৃত নারী উপজেলার ৫ নং সদর ইউনিয়নের মৈশাইদ গ্রামের বাবুল গাজীর স্ত্রী।

 

সোমবার (৪মে) দুপুরে হাজীগঞ্জের ভিআইপি হাসপাতালে তার মৃত্যু হয়েছে। নিহতের স্বামী বাবুল গাজী জানান, তার স্ত্রী রেখা গত ৫ দিন থেকে অসুস্থ্য। তার শরীরে প্রচুর ব্যাথা, জ্বর ও বমি হচ্ছিলো ।

 

শরীরে অবস্থা বেগতিক দেখে তাকে হাজীগঞ্জ উপজেলার রামপুর বাজারে ডাক্তার মো: শাহনেয়াজের কাছে নিয়ে যায়। সে খানে তার অবস্থার অবনতি দেখে তাকে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু ডাক্তার সে খানেও তার অবস্থার অবনতি দেখে কুমিল্লা মেডিকেল হাসপাতালে প্রেরন করে।

 

এদিকে রেখার স্বামী বাবুল গাজী তাকে কুমিল্লা না নিয়ে হাজীগঞ্জ বাজারে ভিআইপি হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষনা করে। পরে তাকে পুনরায় হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে চিকিৎসকদের করোনা সন্দেহ হয়। পরে তার নমুনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়।

 

স্থানীয় চিকিৎসক ডা.মো. শাহ নেওয়াজ বলেন, রোগী আমার কাছে আসলে আমার সন্দেহ হয়। তার প্রেসার অনেক নেমে যাওয়ায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পরামর্শ দেই। রেখার মা মরিয়ম বেগম বলেন, আমার মেয়ের ৫ দিন ধরে অসুস্থ্য। তবে বমি করেছে, শরীর ব্যাথা ও একটু জ্বর ছিল।

 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা. এস এম সোয়েব আহমেদ চিশতি বলেন, নমুনা সংগ্রহটা সন্দহে হিসাবে নেওয়া হয়েছে, রির্পোট আসলে বুঝা যাবে তার শরীরের করোনা ভাইরাস ছিল কি না


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…