• শনিবার, ১১ মে ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

কচুয়া প্রেসক্লাবে সাংবাদিকদের পিপিই দিলেন হাজী মো. শাহজাহান

আপডেটঃ : সোমবার, ৪ মে, ২০২০

কচুয়া প্রেসক্লাকে দেয়া প্রবাসী হাজী মো. শাহজাহানের পিপিই-এ হাতে হাতে পৌঁছে দিচ্ছেন, সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু।

 

 

কচুয়া প্রতিনিধি ॥

করোনা মোবাবেলায় ও গণমাধ্যমকর্মীদের পেশাগত দায়িত্ব পালনে সুরক্ষার জন্য মানবসেবক সৌদী প্রবাসী ও কচুয়ার ৩নং বিতারা ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রত্যাশী হাজী মো. শাহজাহান এর ব্যক্তিগত উদ্যোগে সুরক্ষা সরঞ্জাম (পিপিই) প্রদান করা হয়েছে।

 

১লা মে শুক্রবার সকালে হাজী শাহজানের পাঠানো চাঁদপুরের কচুয়া প্রেকক্লাবে কর্মরত সাংবাদিকের হাতে কচুয়া প্রেসক্লাবের সভাপতি মো. রাকিবুল হাসান ও সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু’র হাতে ১০ টি পিপিই তুলে দেয়া হয়। পরে এ পিপিইগুলো মাঠ পর্যায়ে কাজ করে এমন সাংবাদিকদের মাঝে তা বিতরন করা হয়।

 

মুঠো ফোনে হাজী মো. শাহজাহান বলেন, মরনঘাতি কোভিড-১৯ সংক্রমণ ঝুঁকি নিয়ে কচুয়ায় কর্মরত সম্মানিত সাংবাদিকরা প্রতিদিন সংবাদ সংগ্রহের জন্য উপজেলার এ প্রান্তে হতে অপর প্রান্তে ছুটে বেড়াতে হয়। এতে সংবাদকর্মীদের পাশাপাশি তাদের পরিবারের সদস্যদের সংক্রমণ ঝুঁকি থাকায় কচুয়া প্রেসক্লাবের ১০ জন গণমাধ্যম কর্মীদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) প্রদান করা করি। প্রবাসে থাকলেও সর্বদা এলাকার মানুষের জন্য মন কাঁদে। আমিও আমার পরিবারের জন্য সকলে দোয়া করবেন।

 

এসময় কচুয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মানিক ভৌমিক,সহ-সভাপতি মফিজুল ইসলাম বাবুল, যুগ্ম সাধারন সম্পা মোহাম্মদ মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক সুজন পোদ্দার,সহ-সাংগঠনিক সম্পাদক মো. ইউনুছ, ক্রীড়া সম্পাদক শান্তুধর,প্রচার সম্পাদক মো. মহসিন হোসাইন,সদস্য মাসুদ রানা,ইসমাইল হোসেন বিপ্লব, সায়েম মৃধাসহ কর্মরত সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…