• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন

কচুয়ার কৃতি সন্তান ইঞ্জি. আঃ মোতালেবের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

আপডেটঃ : শনিবার, ২ মে, ২০২০

জিসান আহমেদ নান্নু :

 

চাঁদপুর জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও মানবতার ফেরীওয়ালা কচুয়ার কৃতি সন্তান বীর মুক্তিযুদ্ধা আলহাজ¦ ইঞ্জি: একেএম আব্দুল মোতালেবের উদ্যোগে ৫ম বারের (দিনের) মতো চাঁদপুরের কচুয়া উপজেলার নলুয়া-দৌলতপুর গ্রামের করোনা পরিস্থিতি সংক্রমণ রোধে কর্মহীন, দরিদ্র, অসহায়, দিনমজুর ও শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য উপহার ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

শনিবারসহ গত কয়েকদিন ধরে টানা উপজেলার নলুয়া বাজার সংলগ্ন অসহায় দিনমজুর কর্মহীন অপেক্ষামাণ মানুষদের মাঝে সামাজিক নিরাপদ দূরত্বে দাঁড় করিয়ে প্রায় ১ হাজার পরিবারের মাঝে ৫ কেজি চাউল, ২ কেজি আলু, ১ কেজি তৈল, আধা কেজি ডাল, ১কেজি লবন, ১ কেজি আটা, ১কেজি সোলা বুট, ১কেজি পেয়াজ ও ১ টি সাবানসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উপহার সহায়তা পেয়ে এতে স্থানীয় নিম্ম ও মধ্যবিত্ত পরিবারের লোক গুলোর মাঝে হাসি ফুটেছে এবং স্থানীয় উপকার ভোগী পরিবার গুলো দূর দিনে মানূষের পাশে থাকায় তাঁর প্রতি কৃতজ্ঞতা জানান।

 

মানবতার ফেরিওয়ালা কচুয়ার কৃতি সন্তান, বীর মুক্তিযুদ্ধা আলহাজ¦ ইঞ্জি: একেএম আব্দুল মোতালেব বলেন, এ পৃথিবী কারো জন্য থাকার জায়গা নয়। একে একে সকলেই এ পৃথিবীর মায়া ত্যাগ করে, পরপারে চলে যেতে হবে। কিন্তু পৃথিবীতে কে কি করলাম তার হিসাব একদিন দিতে হবে। আমার প্রয়াত বাবাও একজন দানবীর সমাজ সেবক ছিলেন। আমি তার সন্তান হিসাবে চেষ্টা করছি, এলাকাবাসীর পাশে থাকার। বিশেষ কওে আমাদের প্রিয় নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী মেখ হাসিনা ও কচুয়ার উন্নয়নের রুপকার জননেতা সাবেক সফল স্বরাষ্টমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি’র নির্দেশ মোতাবেক করেনায় গৃহবন্ধি মানুষের পাশে আছি।

 

তিনি আরো বলেন, আমার সাধ্য অনুসারে গত কয়েক দিনে নলুয়া, সাহেদাপুর ও দৌলতপুর গ্রামের সাধারন মানুষের মাঝে প্রায় ১ হাজার পরিবারে খাদ্য উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছি। সকলে যার যার সাধ্য মোতাবেক এগিয়ে আসলে এলাকায় কোন সমস্যা থাকবেনা। যত দিন মহামারী করোনার দূযোর্গ থাকবে আমাদের সহায়তা অব্যাহত থাকবে।

 

এ সময় ইউনিয়ন যুবলীগের যুগ্ন-আহবায়ক মো.মুরাদ হোসেন, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মো. সুমন মিয়াজী, বিশিষ্ট ঠিকাদার মো.হেলাল উদ্দিন, সমাজ সেবক আলী হোসেনসহ এলাকার গর্নমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…