• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন

কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের পিপিই দিলেন ইঞ্জিঃ মনিরুজ্জামান

আপডেটঃ : শনিবার, ২ মে, ২০২০

বিশেষ প্রতিনিধি ॥
করোনা মোকাবেলায় ও গণমাধ্যমকর্মীদের পেশাগত দায়িত্ব পালনে সুরক্ষার জন্য চাঁদপুরের কচুয়া প্রেসক্লারে সাংবাদিকদের মাঝে কচুয়া উপজেলা বিএনপি’র সিনি. নেতা ও জাতীয় স্মরন মঞ্চের সভাপতি আ হ ম ইঞ্জিনিয়ার মনিরুজ্জামনান দেওয়ান মানিকের ব্যক্তিগত উদ্যোগে সুরক্ষা সরঞ্জাম (পিপিই) প্রদান করা হয়েছে।

 

শুক্রবার সকালে (১লা মে) কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান ও সাধারন সম্পাদক জিসান আহমেদ নান্নু’র হাতে তিনি ১৩ টি পিপিই তুলে দেন।

 

কচুয়া উপজেলা বিএনপি’র সিনিয়র নেতা ও জাতীয় স্মরন মঞ্চের সভাপতি আ হ ম ইঞ্জিনিয়ার মনিরুজ্জামনান দেওয়ান মানিক বলেন, মরনঘাতি কোভিড-১৯ সংক্রমণ ঝুঁকি নিয়ে কচুয়ায় কর্মরত সম্মানিত সাংবাদিকরা প্রতিদিন সংবাদ সংগ্রহের জন্য উপজেলার এ প্রান্তে হতে অপর প্রান্তে ছুটে বেড়াতে হয়। এতে সংবাদকর্মীদের পাশাপাশি তাদের পরিবারের সদস্যদের সংক্রমণ ঝুঁকি থাকায় কচুয়া প্রেসক্লাবের ১৩ জন গণমাধ্যম কর্মীদের ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) প্রদান করা করি। একই দিনে তিনি কচুয়া থানা, সাচার পুলিশ ফাঁড়ি, কচুয়া আলোর মশাল যুব সংগঠন এ পিপিএ, সুরক্ষা সরঞ্জাম ও কচুয়া বাজারের পাহারাদার ও শ্রমিকদের নগদ অর্থ প্রদান করেন।

 

এসময় বিএনপি নেতা মো. ওবায়েদ উল্যাহ ভুলন, কচুয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মানিক ভৌমিক,সহ-সভাপতি মফিজুল ইসলাম বাবুল, যুগ্ম সাধারন সম্পা মোহাম্মদ মহিউদ্দিন, সাংগঠনিক সম্পাদক সুজন পোদ্দার,সহ-সাংগঠনিক সম্পাদক মো. ইউনুছ, ক্রীড়া সম্পাদক শান্তুধর,প্রচার সম্পাদক মো. মহসিন হোসাইন,সদস্য মাসুদ রানা,ইসমাইল হোসেন বিপ্লব, সায়েম মৃধাসহ কর্মরত সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…