• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:৪৫ অপরাহ্ন

জাপান প্রবাসী ইঞ্জি. জসীম উদ্দিনের উদ্যোগে কচুয়ায় ইফতার সামগ্রী বিতরণ

আপডেটঃ : শনিবার, ২ মে, ২০২০

জিসান আহমেদ নান্নু,কচুয়া ॥

পবিত্র মাহে রমজানের উপলক্ষ্যে মহামারী করোনা সংক্রমনে নিম্ন-মধ্যবর্তী গৃহবন্দি ও অসহায় ৮শতাধিক পরিবারের মাঝে ইফতার উপহার সামগ্রী বিতরণ করেছেন,কচুয়ার কৃতিসন্তান, মানবিক নেতা ও জাপান আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো. জসীম উদ্দিন প্রধান।

 

তাঁর ব্যক্তিগত উদ্যোগে শনিবার সকালে নিজ এলাকা চাঁদপুরেরর কচুয়ার উত্তর মধুপুর বাজারে উপজেলা ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার মো: ইব্রাহিম খলিল বাদল এ ইফতার সামগ্রী কর্মসূচির উদ্বোধন করেন। পরে কচুয়া পৌরসভা ও উপজেলার ১২টি ইউনিয়নে পরিবহনের মাধ্যমে দলীয় নেতাকর্মীরা এসব ইফতার উপহার সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেন।

 

মুঠোফোনে কচুয়ার কৃতি সন্তান ও মানবিক নেতা ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান বলেন, সুদুর প্রবাস জাপানে থাকলেও সর্বদা কচুয়ার মানুষের জন্য মন কাঁদে। তাই করোনা পরিস্থিতিতে মানণীয় প্রধানমন্ত্রী,জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও কচুয়ার উন্নয়নের রূপকার জননেতা, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি’র পরামর্শে ইফতার উপহার সামগ্রী নিয়ে এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছি। ভবিষ্যতেও সাধ্যমতো অসহায় মানুষের পাশে থাকব। তিনি সকলে মিলে যার যার সামর্থ্য অনুযায়ী ইফতার ও খাদ্য সহায়তা প্রদান করলে সাধারন মানুষের দু:খ কষ্ট থাকবেনা। তাই প্রতিটি এলাকায় বিত্তবানরাও এগিয়ে আসতে হবে।

 

এ সময় ইউপি সদস্য মো.ছিদ্দিকুর রহমান, চাঁন মিয়া, মো. নাছির উদ্দিন,সমাজসেবক আব্দুল্লাহ মাষ্টার, মো. আলম বেপারী, মনির বেপারী, মো. আলমগীর হোসেন, সেলিম হোসেন, মো. মামুন মিয়া, ইউনুছ বেপারী, আলী আজম মাষ্টার, সাচার ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন,কাদলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইঞ্জি. মো.জহিরুল ইসলাম,ছ াত্রলীগ নেতা নাদিম হোসেন, মো. আরিফুল ইসলাম, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য যে, কচুয়ার মালিগাঁও গ্রামের কৃতি সন্তান ইঞ্জি. জসীম উদ্দিন প্রধান মহামারী করোনায় ত্রান উপহার সামগ্রী বিতরণ করা ছাড়াও তিনি ইতিপূর্বে এলাকায় সামাজিক সাংস্কৃতিক, পেশাজীব, ক্রীড়াপ্রেমী লোকজনের মাঝে বিভিন্ন ভাবে সহায়তা প্রদান করে যাচ্ছেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…