• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

কচুয়ায় ‘পল্লী সেবা বহুমুখী সমবায় সমিতি’র উদ্যোগে ইফতার সামগ্রী বিতরন

আপডেটঃ : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০

জিসান আহমেদ নান্নু, কচুয়া ॥
বিশ্বব্যাপি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে মানুষ যখন লকডাউনে অবস্থান করছেন ঠিক সে সময়ে পবিত্র মাহে রমজান উপলক্ষে ‘পল্লী সেবা বহুমুখী সমবায় সমিতি’র উদ্যোগে গৃহবন্দি গরীব, অসহায় ও দুস্তদের মাঝে ইফতার উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে চাঁদপুরের কচুয়া উপজেলার দারাশাহী-তুলপাই বাজারে প্রায় ৩ শতাধিক পরিবারের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
ইফতার সামগ্রী বিতরণকালে ‘পল্লী সেবা বহুমুখী সমবায় সমিতি’র সভাপতি আব্দুল হালিম মেম্বার বলেন, বিশ্বব্যাপি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে মানুষ এখন লকডাউনে অবস্থান করছেন। এই রমজানে যাদের পক্ষে ইফতার সামগ্রী ক্রয় করা কষ্টকর তাদের মাঝেই আমরা ইফতার সামগ্রী বিতরণ করছি। এছাড়া এ সমিতির মাধ্যমে এলাকায় বিভিন্ন সময়ে সাধারন মানুষের পাশে থেকে সার্বিক সহযোগিতা করা হচ্ছে।
এ সময় ‘পল্লী সেবা বহুমুখী সমবায় সমিতি’র ম্যানেজিং ডিরেক্টর মহসিন প্রধান, শাখা ব্যবস্থাপক মো.ফয়েজ আহমেদ, ইউপি সদস্য মো.গোলাম খাজা, আনোয়ার হোসেন পাটোয়ারী, হুমায়ুন কবির পাটোয়ারী, আলী আহমদ, আব্দুর রহিম, জাকির হোসেন, ফরহাদ হোসেন ও সিয়াম আহমেদসহ সমিতির অন্যান্য সদস্যবৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

ফেসবুকে মানব খবর…